• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘আই লাভ ইউ মাই বেবি’, মাথায় চুমু খেয়ে কাকে লিখলেন শুভশ্রী?

main
শুভশ্রী-রাজ।

রাজের সঙ্গে বিয়ে হয়েছে প্রায় বছর দেড়েক। ভরা সংসার, কাজ, ঘরকন্যা নিয়ে ভালই দিন কাটাচ্ছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। এরই মধ্যে পাপারাৎজির ঠেলায় তাঁর অন্তঃসত্ত্বা হওয়ার ভুয়ো খবর যে হাওয়ায় ভাসেনি এমনটা নয়, তবে তা শুধুই গুজব।

এরই মধ্যে সোমবার সকালে নিজের প্রথম সন্তানের সঙ্গে অনুরাগীদের আলাপ করালেন অভিনেত্রী। মাথায় চুমু খেয়ে তাঁর উদ্দেশে লিখেলেন, ‘আই লাভ ইউ মাই বেবি’।  সেই সন্তান কিন্তু আবার বয়সে খুব একটা ছোট নয়। এমনকি তাঁকে জন্মও দেননি শুভশ্রী। তাহলে?

ব্যাপারটা তবে একটু খোলসা করেই বলা যাক। শুভশ্রীর ‘প্রথম সন্তান’ হলেন অভিনেত্রীরই নিজের দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায়ের ছেলে অনীশ। ছোট থেকেই মাসির কাছে আদর-ভালবাসা পেয়ে বড় হয়ে উঠেছে সে। শুভশ্রীও তাঁকে বড় করে তুলেছেন এক্কেবারে নিজের সন্তানের মতো। মাঝে মাঝেই অনীশের সঙ্গে ভিডিয়ো, ছবি পোস্ট করেন রাজের ‘পরিণীতা’।

আরও পড়ুন-মধুচন্দ্রিমায় কোথায় পাড়ি দিলেন সৃজিত-মিথিলা?

 

দেখুন সেই পোস্ট 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

My 1st Child 👶 I love you my baby @cheeyaaraneesh @deboshree.ganguly

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real) on

 

আর শুধু শুভশ্রীই বা কেন? রাজেরও খুব আদরের অনীশ। একসঙ্গে পার্টি হোক, অথবা চলচ্চিত্র উৎসব...সব জায়গাতেই রাজ-শুভশ্রীর সঙ্গে দেখা মেলে দেবশ্রীর পরিবারেও।

দেখুন শুভশ্রীর দিদিকে 

 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

The Men in my life . #happyinternationalmen’sday #daddysgal #mummasjaan @cheeyaaraneesh

A post shared by Deboshree Ganguly (@deboshree.ganguly) on

কিছু দিন আগে দিদি দেবশ্রী ইনস্টাগ্রামে বর এবং ছেলেকে নিয়ে একটি পোস্ট দিয়েছিলেন। ক্যাপশনে লিখেছিলেন, ‘আমার জীবনের প্রধান দুই পুরুষ’। তাতে বোন শুভশ্রী মজা করে লেখেন, ‘আর আমার বরটা? সে বুঝি কেউ নয়?’। দিদি উত্তরে লিখেছিলেন, ‘ওকে কখনও বাদ দিতে পারি? ও আমাদের কান্ডারি। আমাদের বাড়িটাকে খুশিতে ভরিয়ে রেখেছে।’

আরও পড়ুন- নওয়াজের বাড়িতে শোকের ছায়া, ২৬ বছরেই মারা গেলেন ছোট বোন

 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন