Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Raj Chakraborty

ভালবাসার দিনে প্রেমের উষ্ণতায় ‘রাজশ্রী’, ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিয়ো ভাইরাল

আরও একবার ইনস্টাগ্রামে ‘পিডিএ গোলস’ দিলেন ‘রাজশ্রী’।

রাজ-শুভশ্রী।

রাজ-শুভশ্রী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ ফেব্রুয়ারি ২০২১ ১৬:০৬
Share: Save:

১৪ ফেব্রুয়ারি। ভালবাসার দিন। ভালবাসার মানুষকে ভালবাসার কথা নতুন করে মনে করিয়ে দেওয়ার দিন। প্রেম জড়ানো সেই উষ্ণ স্রোতে গা ভাসালেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

আরও একবার ইনস্টাগ্রামে ‘পিডিএ গোলস’ দিলেন ‘রাজশ্রী’। কয়েক সেকেন্ডের একটি ব্যুমেরাং ভিডিয়োর মাধ্যমেই রাজের প্রতি নিজের ভালবাসার আরও একবার প্রকাশ করলেন অভিনেত্রী।

কী দেখা যাচ্ছে ভিডিয়োতে?

খুব কাছাকাছি রাজ-শুভশ্রী। স্ত্রীর বুকে মাথা রেখে নিশ্চিন্ত রাজ। ভালবাসার মানুষের উষ্ণতা সারা গায়ে, খুলে রাখা চুলে মেখে নিচ্ছেন শুভশ্রী। একে অপরের মধ্যেই যেন হারিয়ে গিয়েছেন কিছু মুহূর্তের জন্য। ক্যাপশনে লিখলেন, ‘হ্যাপি ভ্যালেন্টাইনস ডে রাজ’।

রাজ-শুভশ্রীর এই ঘনিষ্ঠ আপ্লুত তাঁদের অনুরাগীরাও। পোস্টের কমেন্ট বক্সে তারকা দম্পতিকে ভালবাসা জানিয়েছেন তাঁরা। কেউ কেউ আবার ব্যঙ্গাত্মক মন্তব্যেরও বিঁধেছেন তাঁদের। যদিও সে সব নিয়ে কোনও দিনই ভাবিত নন রাজ-শুভশ্রী। ভালবাসার দিনটাকে নিজেদের মতো করে উপভোগ করতে 'লং ড্রাইভ'-এ যাচ্ছেন তাঁরা। রাজের ইনস্টাগ্রামে উঁকি দিলেই জানা যায় সেই খবর।

বিয়ের বয়স প্রায় ৩ বছর। ভালবাসার তবুও রং বিন্দুমাত্র ফিকে হয়নি। গত সেপ্টেম্বরে ছোট্ট উইভান আসার পর দুই থেকে তিন হয়েছেন তাঁরা। নতুন দায়িত্ব এবং কাজের মধ্যে ভারসাম্য রেখেই নিজেদের রূপকথার গল্পেও নতুন নতুন অধ্যায় যোগ করে চলেছেন টলিপাড়ার এই তারকা দম্পতি। ভালবাসার দিনে আরও একবার সে কথাই প্রমাণ করলেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE