Advertisement
০১ মার্চ ২০২৪
Subhashree Ganguly

জিমে গিয়ে মেদ ঝরাচ্ছেন শুভশ্রী, মায়েদের জন্য দিলেন টিপস

গত শুক্রবার ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের শরীরচর্চার একটি ভিডিয়ো এবং একটি ছবি পোস্ট করলেন শুভশ্রী।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২১ ১৪:২১
Share: Save:

গর্ভাবস্থায় দেহের পরিবর্তনকে হাসিমুখে আহ্বান জানিয়েছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মেদহীন ঝরঝরে চেহারা থেকে ‘বেবি বাম্প’ নিয়ে ভারী শরীর, সবটা নিয়েই অকপট ছিলেন সমাজমাধ্যমে। কিন্তু ইউভান হওয়ার পর থেকেই শরীরের বাড়তি মেদ ঝরিয়ে ফেলতে উঠে পড়ে লেগেছিলেন শুভশ্রী। নিয়ম করে শুরু করেছিলেন জিমে যাওয়া। ‘টোনড’ দেহ পেতে সেই রুটিন এখনও মনেপ্রাণে মেনে চলেছেন অভিনেত্রী।

গত শুক্রবার ইনস্টাগ্রাম স্টোরিতে নিজের শরীরচর্চার একটি ভিডিয়ো এবং একটি ছবি পোস্ট করলেন শুভশ্রী। কালো রঙের একটি ঢিলেঢালা টি-শার্ট এবং একই রঙের শর্টস পরে জিম করতে ব্যস্ত তিনি। ভিডিয়োটিতে তাঁর মতো নতুন মায়েদের উদ্দেশে বার্তাও দিয়েছেন অভিনেত্রী। লিখেছেন, ‘৫ মাসের মায়েরা, আমরা সকলে এখন আপার বডি লাইট ওয়েট দিয়ে শরীর চর্চা শুরু করতে পারি'। যদিও এ ক্ষেত্রে চিকিৎসকের পরামর্শ নেওয়ার নিদানও দিয়েছেন ৫ মাস বয়সি সন্তানের তারকা-মা।

গত বছরের সেপ্টেম্বর মাসে দুই থেকে তিন হয়েছিলেন ‘রাজশ্রী’। সন্তান আসার পর স্বাভাবিক ভাবেই অনেক পরিবর্তন এসেছে জীবনে। বদলেছে রোজনামচা। তবু কাজ এবং পরিবার সামলে নিজের স্বাস্থ্যের দিকেও নজর দিয়েছেন শুভশ্রী। সে দিন খুব দূরে নেই যখন আবারও তাঁকে দেখা যাবে পুরনো চেহারায়, এটা আশা করাই যায়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE