Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

‘ভাল না বেসে থাকাই যায় না’, কাকে বললেন সুদীপা?

সুদীপা সম্প্রতি মা হয়েছেন, সোশ্যাল মিডিয়ায় ভাগ করেছেন সে কথাও। তবে এবার ভালবাসার কথা বললেন অন্য এক জনকে!

নিজস্ব প্রতিবেদন
০৫ ডিসেম্বর ২০১৮ ১৩:৪৬
সুদীপা চট্টোপাধ্যায়। ছবি: সুদীপার ফেসবুক পেজ থেকে গৃহীত।

সুদীপা চট্টোপাধ্যায়। ছবি: সুদীপার ফেসবুক পেজ থেকে গৃহীত।

সদ্য মা হয়েছেন সুদীপা চট্টোপাধ্যায়। প্রায়ই ভাগ করে নিচ্ছেন সন্তানের সঙ্গে ভাল লাগার মুহূর্তের কথা। কিন্তু এবার তিনি বললেন, অন্য একজনকে ভালবাসার কথা। তাঁকে ভাল না বেসে থাকতেই পারেন না তিনি। না, তিনি স্বামী পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়ের কথাও কিন্তু বলছেন না, তবে হলটা কী?

সুদীপা সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন, তাতে বিশেষ এক জনের সম্পর্কে তিনি লিখেছেন, ‘‘ভাল না বেসে থাকাই মুশকিল, প্রায় সাত বছর হয়ে গেল।’’ কাকে এমন ভালবাসার কথা বললেন সুদীপা?

আসলে প্রিয় বন্ধু ও অভিনেত্রী নুসরত জাহানের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন তিনি। সেখানেই লিখেছেন এমন কথা। নুসরতে নিজের টুইটার পোস্টে ‘প্রেটি গার্ল’ হিসাবেও উল্লেখ করেছেন সুদীপা। আর লিখেছেন, ‘‘কান্ট স্টপ লাভিং দিজ প্রেটি গার্ল, স্টে ব্লেসড অলওয়েজ।’’

Advertisement


সোশ্যাল মিডিয়াতেও রীতিমতো সক্রিয় সুদীপা। নুসরতের সঙ্গে পুরনো একটি ছবি শেয়ার করেছেন সঞ্চালিকা। এই মুহূর্তে তিনি সবচেয়ে বেশি ব্যস্ত তাঁর ছেলে আদিদেভ চট্টোপাধ্যায় ওরফে তাঁর আদরের গাবলুকে নিয়ে।

(হলিউড, বলিউড বা টলিউড - টিনসেল টাউনের টাটকা বাংলা খবর পড়তে চোখ রাখুন আমাদের বিনোদনের সব খবর বিভাগে।)

মায়ের কাছে আদির আদরের নাম মোগলি। অগ্নিদেবের সঙ্গে ছেলের খুব মিল বলেই জানিয়েছিলেন সুদীপা। তবে ছেলেক নিয়ে ব্যস্ততার মাঝেও বন্ধুদেরও কিন্তু মনে পড়ে তাঁর। এই পোস্টই তার প্রমাণ। তাই না!

আরও পড়ুন

Advertisement