Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Sudipta Banerjee

Sudipta Banerjee: জন্মদিন উদ্‌যাপনের মাঝেই বিয়ের ঘোষণা করলেন সুদীপ্তা

শহরের বাইরে কাছের মানুষদের উপস্থিতিতে জন্মদিন উদ্‌যাপন করলেন সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। জন্মদিনের মধ্যেই পরিকল্পনা করে ফেললেন নিজের বিয়ের।

জন্মদিনে সুদীপ্তা

জন্মদিনে সুদীপ্তা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জুলাই ২০২২ ১২:৩৮
Share: Save:

আগামী বছরেই বিয়ের পিঁড়িতে অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। জন্মদিনের ঠিক পরেই আনন্দবাজার অনলাইনকে জানিয়ে দিলন সুখবর। ৫জুলাই ছিল অভিনেত্রীর জন্মদিন। প্রত্যেকের জীবনেই এই দিনটার এক আলাদা গুরুত্ব। সুদীপ্তার কাছেও তার অন্যথা নয়। সারা বছর শ্যুটিংয়ের ব্যস্ততা। কিন্তু এই দিনটি শুধুই তাঁর নিজের। নিজের মতো করেই সাজিয়েছিলেন দিনটি। শহরের ব্যস্ততা থেকে দূরে, কাছের মানুষদের সঙ্গে।

আনন্দবাজার অনলাইনের তরফ থেকে ফোন যেতেই তৃপ্তির হাসি। নায়িকা বলেন, “সারা বছরই ব্যস্ততা থাকে। জন্মদিনে বাড়ির বাইরে কাটাতে খুব পছন্দ করি না। তবে এই বছরটা একটু আলাদা ভাবেই কেটেছে। শহর থেকে কিছুটা দূরে একটা রিসর্টেই জন্মদিন পালন করেছি। ভালবাসার মানুষেরা সঙ্গে থাকলে সব কিছুই বিশেষ মনে হয়।”

ছোটপর্দার জনপ্রিয় মুখ সুদীপ্তা। আপাতত ‘সোনা রোদের গান’ ধারাবাহিকের শ্যুটিংয়ে ব্যস্ত। আর সৌম্য বক্সীর সঙ্গে নায়িকার প্রেমের কথাও সকলেরই জানা। সেই প্রেমের ঝলকই আরও এক বার পাওয়া গেল নায়িকার জন্মদিনের ছবিতে। পরম আদরে সুদীপ্তাকে কেক খাইয়ে দিচ্ছেন সৌম্য।

তবে কি বিয়ের সানাই বাজল বলে? সুদীপ্তা বলেন, “আগামী বছরেই বিয়েটা করে নেব। একদম মনস্থির করে ফেলেছি দু’জনে। গত বছরই করব ভেবেছিলাম। কিন্তু করোনা পরিস্থিতির কারণে হয়নি। তবে আগামী বছরেই সুখবব পেয়ে যাবে সবাই। খুব তাড়াতাড়ি তারিখ ঠিক করে ফেলব।”

সৌম্য এবং বন্ধুবান্ধবদের নিয়ে রিসোর্টেই হয়েছে জমজমাট জন্মদিন উদ্‌যাপন। তাঁকে উপহারে ভরিয়ে দিয়েছেন কাছের মানুষেরা। সঙ্গে ছিল অবশ্যই অভিনেত্রীর প্রিয় চাইনিজ খাবার। দু’দিন রিসর্টে কাটিয়ে আবারও ধারাবাহিকের শ্যুটিং শুরু করবেন সুদীপ্তা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sudipta Banerjee Actor Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE