Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Suhana Khan

কখনও প্রকাশ্যে চুম্বন, কখনও মায়ের জামা পরেই জড়িয়ে ধরে নাচ, শাহরুখ-কন্যা মজেছেন নতুন প্রেমে

মায়ের পোশাকে সপ্রতিভ সুহানা খান। পাশে রয়েছেন তাঁর ‘বিশেষ বন্ধু’ অগস্ত্য নন্দ। অমিতাভের নাতির সঙ্গেই নাকি প্রেম করছেন শাহরুখ-কন্যা, বলিপাড়ায় এমনই জল্পনা।

 Suhana Khan wears Gauri Khan\\\\\\\'s old animal print dress as she parties with Agastya Nanda

বন্ধু তালিয়া শ্রফের জন্মদিনের পার্টিতে সুহানাকে দেখা গেল গৌরী খানের অ্যানিম্যাল প্রিন্ট ড্রেসে। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৩ ১৬:০৬
Share: Save:

পোশাকের অভাব নেই, তবু মায়ের আলমারি ঘেঁটে পোশাক খোঁজার ক্ষেত্রে সব কন্যাই এক! সম্প্রতি সুহানা খানের কীর্তিতে চলছে সেই চর্চাই। একটা সময় ছিল যখন তারকারা এক পোশাক দ্বিতীয় দিন আর পরতেন না। কিন্তু এখন ছবিটা বদলেছে। অপচয় রুখতে বহু তারকাই আগের প্রবণতা ভেঙে সাধারণ জীবনযাপনে জোর দিয়েছেন। সুহানা অবশ্য আরও এক ধাপ এগিয়ে! ঠিক সাধারণ ঘরের কন্যাদের মতো মায়ের জামা পরে চলে এলেন প্রকাশ্যে। বন্ধু তালিয়া শ্রফের জন্মদিনের পার্টিতে সুহানাকে দেখা গেল গৌরী খানের অ্যানিম্যাল প্রিন্ট ড্রেসে।

জ়োয়া আখতারের ছবি ‘দ্য আর্চিজ়’-এ খুব শীঘ্রই আত্মপ্রকাশ করতে চলেছেন শাহরুখ-কন্যা। তার আগে কাঁধখোলা সাপের গায়ের ছাপওয়ালা এক পোশাকে নজর কাড়লেন সুহানা। কোমরে ধূসর এবং কালোর মিশ্রণে একটি বেল্ট সেই পোশাককে অন্য মাত্রা দিয়েছে। তাঁর রূপ দেখে প্রশংসায় ভরিয়েছিলেন অনুরাগীরা। কিন্তু গোলমাল হল ঠিক তার পরই। অনুরাগীদের চোখ যে এড়ানোর উপায় নেই!

অন্দরসজ্জাশিল্পী গৌরী খানকে একই পোশাকে দেখা গিয়েছিল কোনও এক দিন। তবে আলাদা ছিল বেল্ট। সাপ-ছাপ পোশাকের সঙ্গে তিনি কোমরে বেঁধেছিলেন কালো চকচকে বেল্ট। রূপটানও ছিল বেশি, সুহানার তুলনায়। সেই দেখে শুরু জল্পনা, মায়ের জামা পরেই তবে বেরিয়েছেন মেয়ে? অনুরাগীরা অবশ্য খুশিই হলেন বিষয়টা বুঝে।

অন্য দিকে, সুহানাও মায়ের পোশাকে সপ্রতিভ। পাশে রয়েছেন তাঁর ‘বিশেষ বন্ধু’ অগস্ত্য নন্দ। অমিতাভ বচ্চনের নাতির সঙ্গেই নাকি প্রেম করছেন শাহরুখ-কন্যা, বলিপাড়ায় এমনই জল্পনা। তাঁদের একসঙ্গেই দেখা যাচ্ছে সব জায়গায়। বন্ধুর জন্মদিনের পার্টিতেও একসঙ্গেই ছবি দেখা গেল তাঁদের। সুহানা হেলেদুলে নাচছেন। পোশাকে যেমন সাপের ছাপ, বিভঙ্গেও তা-ই। ছবি পোস্ট করে সুহানা ক্যাপশনেও এঁকে দিয়েছেন সাপের ইমোজি। কিছু দিন আগেও অন্য একটি পার্টিতে একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। বিদায়বেলায় প্রকাশ্যেই অগস্ত্য সুহানার দিকে একটি ফ্লায়িং কিস ছুড়ে দেন। সুহানাও তা ফিরিয়ে দিয়ে গাড়িতে উঠে পড়েন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suhana Khan Gauri Khan Bollywood stars
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE