Advertisement
১১ মে ২০২৪
Suhana Khan

Suhana Khan: কেক না চকোলেটের পাহাড়! সুহানার জন্মদিনের ছবি জিভে জল আনবেই

জন্মদিনে একটি চকলেট কেক কাটলেন সুহানা। বলিউডে অভিষেকের আনন্দে উৎসব আরও মধুর।

বাদশা-কন্যার চকলেটময় জন্মদিন!

বাদশা-কন্যার চকলেটময় জন্মদিন!

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ মে ২০২২ ১০:৫৪
Share: Save:

শাহরুখ-কন্যা সুহানা খানের জন্মদিনের কেকটা এতই সুস্বাদু ছিল যে, ভুলতে পারছেন না কেউ। যাঁরা ২২মে পার্টিতে উপস্থিত ছিলেন, তাঁরা তারিফ করেছেন সেই চকোলেট কেকের। ক্যারামেল, চকলেট আর লাল চেরিতে সুসজ্জিত দোতলা কেকের ছবি ইনস্টাগ্রামে নিমেষে ভাইরাল! দেখে দেখে আশ মিটছে না ভক্তদের। ‘অপূর্ব!’, ‘সুস্বাদু’ মন্তব্যের জোয়ার বইছে নীচে। তারকা এবং সুহানার বন্ধুদের মধ্যে যাঁরা জন্মদিনে উপস্থিত ছিলেন লিখলেন, ‘চকোলেটময় জন্মদিন! খুব আনন্দ হল।’

এক সপ্তাহ আগেই বলিউডে অভিষেক হয়েছে বাদশা-কন্যার। সেই কারণে এ বারের জন্মদিনে পরিবারের খুশির আমেজ ছিল আলাদাই। জোয়া আখতারের প্রযোজনায় ওটিটি মঞ্চে আসতে চলেছে ‘দ্য আর্চিজ’। জনপ্রিয় আর্চির কমিকস অবলম্বনে সেই ছবি মুক্তি পাবে ২০২৩ সালে। যাতে ভেরোনিকার চরিত্রে অভিনয় করছেন সুহানা। মেয়ে যে বাবার পদাঙ্ক অনুসরণ করে অভিনয়ে আসছেন, এতে খুশি এসআরকে অনুরাগীরাও।

অসাধারন সেই চকলেট কেক!

অসাধারন সেই চকলেট কেক!

২২মে জন্মদিনে ২২ বছরে পা রেখেছেন সুহানা। অনেক ভাল ভাল পোশাক উপহার পেয়েছেন বলিউডের পোশাকশিল্পীদের কাছ থেকে। আর সেই সঙ্গে দিনের সেরা আকর্ষণ সেই চকোলেট কেক। সুহানাও যে চকোলেট খেতে খুব ভালবাসেন!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Suhana Khan Birthday Chocolate Cake
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE