Advertisement
২০ জুলাই ২০২৪

বায়োপিক ভীষণ একঘেয়ে

টেলিছবি নিয়ে ফিরছেন সুজয় ঘোষসুজয় জানালেন, এই তিনটি গল্প একটি সুতোয় বাঁধা, তা হল মানুষের চাহিদা। মানুষ কী চায় এবং তা পেলে কী করে, তাই নিয়েই এই তিনটি টেলিছবি। 

সুজয় ঘোষ

সুজয় ঘোষ

শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০১৮ ০০:১৪
Share: Save:

ছোট পর্দার জন্য তিনটি টেলিছবি ‘তিন পহেলিয়া’ নিয়ে আসছেন পরিচালক সুজয় ঘোষ। ‘মির্চি মালিনী’, ‘কপি’ এবং ‘গুডলাক’ নামের তিনটি টেলিফিল্মের মধ্যে একটি পরিচালনা করবেন সুজয় নিজে। ‘গুডলাক’-এ অভিনয় করবেন কুনাল রায় কপূর এবং টিনা দেশাই। ‘কপি’তে রয়েছেন বিক্রান্ত মেসি, সুরভিন চাওলা। ‘মির্চি মালিনী’তে দেখা যাবে পাওলি দাম এবং অক্ষয় ওবেরয়কে। টেলিছবি বানানোর প্রসঙ্গে সুজয় বললেন, ‘‘এমন অনেক গল্প আছে, যা থেকে সব সময়ে ছবি বানানো যায় না। কিন্তু ভাল টেলিফিল্ম হতে পারে। আমি বাংলা সাহিত্যে শরদিন্দু বন্দোপাধ্যায়ের বড় ভক্ত। এ ছাড়া রবার্ট লুই স্টিভেনসনের লেখাও আমার খুব প্রিয়। কিন্তু এই সব সাহিত্যকে ছবিতে পরিণত করার জন্য অনেক পুঁজির দরকার।’’ সুজয় জানালেন, এই তিনটি গল্প একটি সুতোয় বাঁধা, তা হল মানুষের চাহিদা। মানুষ কী চায় এবং তা পেলে কী করে, তাই নিয়েই এই তিনটি টেলিছবি।
সুজয়ের নাম বললেই ‘কহানি’ প্রসঙ্গ আসবে। ‘কহানি টু: দুর্গা রানী সিংহ’ সে রকম হিট না হলেও তিনি কিন্তু জানালেন ‘কহানি থ্রি’র কথা। ‘‘আগামী দু’বছরের মধ্যে ‘কহানি থ্রি’ বানানোর চিন্তাভাবনা রয়েছে।’’
শোনা যাচ্ছে, সুজয় তাঁর পরবর্তী ছবি অমিতাভ বচ্চন এবং তাপসী পান্নুর সঙ্গে বানাচ্ছেন। এবং তা ইংরেজি ছবি ‘ইনভিসিবল গেস্ট’-এর হিন্দি রিমেক! বিষয়টা এড়িয়ে গেলেন পরিচালক। বললেন, ‘‘এই মুহূর্তে এই বিষয়ে কোনও মন্তব্য করব না। তবে খুব শিগগির আপনারা জানতে পারবেন।’’ তবে এক জন পরিচালক হিসেবে সুজয়কে বায়োপিক আকর্ষণ করে না। বললেন, ‘‘বায়োপিক ভীষণ একঘেয়ে হয়, যদিও এটা আমার ব্যক্তিগত মতামত। আমি কিশোরকুমার, আর ডি বর্মণ-এর বড় ভক্ত। কিন্তু তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে কৌতূহল নেই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sujoy Ghosh Tollywood সুজয় ঘোষ
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE