Advertisement
২৯ ফেব্রুয়ারি ২০২৪

শুরু হল সুজয় ঘোষের 'কহানি-২'র শুটিং

দীর্ঘ অপেক্ষার পর ‘কহানি-২’র শুটিং শুরু করলেন পরিচালক সুজয় ঘোষ। প্রথম দিনের শুটিংয়ে হাজির ছিলেন বিদ্যা বালন। দিন কয়েকের মধ্যেই ছবির অন্য সদস্যদের সঙ্গে যোগ দেবেন ছবির অপর সহ-অভিনেতা অর্জুন রামপাল। সুজয় ঘোষের ‘কহানি’ ছবিটি ২০১২ সালের অন্যতম ব্লকব্লাস্টার ফিল্ম।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৮ মার্চ ২০১৬ ১১:০৩
Share: Save:

দীর্ঘ অপেক্ষার পর ‘কহানি-২’র শুটিং শুরু করলেন পরিচালক সুজয় ঘোষ। প্রথম দিনের শুটিংয়ে হাজির ছিলেন বিদ্যা বালন। দিন কয়েকের মধ্যেই ছবির অন্য সদস্যদের সঙ্গে যোগ দেবেন ছবির অপর সহ-অভিনেতা অর্জুন রামপাল।
সুজয় ঘোষের ‘কহানি’ ছবিটি ২০১২ সালের অন্যতম ব্লকব্লাস্টার ফিল্ম।
২০১২ সালের ‘কহানি’তে বিদ্যার সঙ্গে অভিনয় করেছিলেন পরমব্রত চট্টোপাধ্যায়, নওয়াজউদ্দিন সিদ্দিকি, ইন্দ্রনীল সেনগুপ্ত, ধৃতিমান চট্টোপাধ্যায় এবং শ্বাশত চট্টোপাধ্যায়। তবে এ ছবিতে বিদ্যা-অর্জুন ছাড়া আর কোন কোন অভিনেতা রয়েছেন তা জানতে হয়ত আরও কিছু দিন অপেক্ষা করতে হবে।
‘কহানি-২’র শুটিং শুরুর সঙ্গে সঙ্গে সবাইকে শুভেচ্ছা জানিয়েছেন ছবির অন্যতম মুখ্য চরিত্র অর্জুন রামপাল। পরিচালক সুজয়ও তাঁর ছবির শুটের কথা টুইটারের মাধ্যমে নিশ্চিত করছেন, ‘কহানি’র একটি ক্ল্যাপারবোর্ডের ছবি দিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE