Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
Suneil Shetty

বিলাসবহুল হোটেল ছেড়ে এ কোথায় বিয়ে করতে চলেছেন আথিয়া-রাহুল? সুনীলের কথায় সব ফাঁস!

দূরে কোথাও নয়, ঘরই যখন প্রিয়, বিয়ে নিয়ে আর ভাবনা কী! রাহুল-আথিয়ার বিয়ের গন্তব্য নিয়ে জল্পনার মাঝে অবাক করলেন সুনীল। বিয়ে নাকি হচ্ছে তাঁর বাড়িতেই!

কোথায় হবে আথিয়া-রাহুলের বিয়ে? গোপন কথা ফাঁস করলেন সুনীল।

কোথায় হবে আথিয়া-রাহুলের বিয়ে? গোপন কথা ফাঁস করলেন সুনীল। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ নভেম্বর ২০২২ ১৬:৩৩
Share: Save:

কবে চারহাত এক হবে এখনও জানা যায়নি। তবে নিশ্চিত ভাবে আরও এক বলিউড তারকার সঙ্গে ক্রিকেটারের বিয়ের সাক্ষী হতে চলেছে ইন্ডাস্ট্রি। পাত্রপাত্রী আর কেউ নন, কে এল রাহুল এবং আথিয়া শেট্টি। মেয়ের বিয়ে নিয়ে উচ্ছ্বসিত সুনীল শেট্টি ইতিমধ্যে আভাসে-ইঙ্গিতে জানিয়ে দিলেন, ডেস্টিনেশন ওয়েডিং হচ্ছে না। বিলাসবহুল হোটেলেও সাতপাক ঘুরবেন না দম্পতি। তবে অনুষ্ঠান হবে কোথায়? কথায় কথায় ফাঁস হল সেই তথ্যও।

Advertisement

সদ্য ওয়ার্ল্ড কাপ সফর সেরে দেশে ফিরেছেন কে এল রাহুল। তার পর থেকেই বিয়ের খবর মাথাচাড়া দিয়েছে। গত তিন বছর ধরে সম্পর্কে রয়েছেন আথিয়া-রাহুল। বেশ কিছু দিন ধরে তাঁরা নাকি একসঙ্গে থাকছেন। তাই আর দেরি নয়। শুভ দিন দেখে তারিখ বাছা হচ্ছে। শীঘ্রই বাজবে মেয়ের বিয়ের সানাই, জানালেন আথিয়ার বাবা সুনীল। তাঁর কথাতেই প্রকাশ পেল, বিলাসবহুল হোটেলে বিয়ের আয়োজন করার দিকে ঝুঁকছেন না তাঁর মেয়ে আর হবু জামাই। এত বড় বাড়ি থাকতে আর দূরে কেন? খন্ডালায় সুনীলের বাসভবন ‘জাহান’-এই গাঁটছড়া বাঁধবেন রাহুল-আথিয়া। সূত্রের খবর, আয়োজনের দায়িত্বে থাকা এক ব্যবস্থাপক প্রায়ই সুনীলের বিলাসবহুল বাড়িতে আসা-যাওয়া করছেন। বাড়ি সাজানোর কথাবার্তা চলছে, এমনই খবর। হোটেলের বদলে সেজে উঠতে চলেছে নিজেদের ঘর। প্রসঙ্গত, চলতি বছরের শুরুর দিকে একই কায়দার নিজেদের বাড়িতেই বিয়ে করেছিলেন রণবীর কপূর এবং আলিয়া ভট্টও। হয়তো তাঁরাই বলিউডে এই ধরনের বিয়ের চল শুরু করলেন।

সম্প্রতি ‘ধারাভি ব্যাঙ্ক’ ওয়েব সিরিজ়ের ট্রেলার মুক্তি অনুষ্ঠানে হাজির হন সুনীল। সেখানেই অভিনেতাকে দেখা মাত্র সুযোগ বুঝে প্রশ্ন ছুড়ে দেন আলোকচিত্রীরা। মেয়ে আথিয়ার বিয়ে কবে, জানতে চান সুনীলের কাছে। অভিনেতাও বলেন, “খুব তাড়াতা়ড়ি হবে।”

আগে বেশ কয়েক বার আথিয়া-রাহুলের বিয়ের গুজব ছড়ায়। সেই সময় শেট্টি পরিরাবের তরফে থেকে জানানো হয়, রাহুলের কাজের প্রতি দায়বদ্ধতা রয়েছে। বেশ কিছু ট্যুর রয়েছে। পিছিয়ে যায় বিয়ের আয়োজন। সম্প্রতি বান্দ্রায় একটি বিলাসবহুল বাড়ি কিনেছেন রাহুল। সেই বাড়ি সাজানোর কাজ হয়ে গিয়েছে বলে জানা গিয়েছে। রাহুল যখন জ়িম্বাবোয়ে সফরে খেলতে গিয়েছিলেন, সেই সময় বাড়ির অনন্দরসজ্জার কাজ করান আথিয়া। গুঞ্জন, দু’জনে একসঙ্গে থাকাও শুরু করেছেন। সেই বাড়িতেও বিয়ে হতে পারত বলে জল্পনা চলছিল। তবে সুনীলের কথায় আসল পরিকল্পনা ফাঁস হতে তাজ্জব সকলে। রণবীর-আলিয়ার পর বলিউডে আরও এক বিয়ের অনুষ্ঠান বাড়ির চৌহদ্দিতেই।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.