Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Hera Pheri 3

দোলাচলে ‘হেরাফেরি ৩’, রাজু-র চরিত্রে অক্ষয়কে ফেরাতে চান সুনীল, চিন্তায় কার্তিক!

‘হেরাফেরি ৩’-এ অক্ষয় কুমারের জায়গা নিয়েছেন কার্তিক আরিয়ন। কিন্তু ছবিতে অক্ষয়ের উপস্থিতি নিয়ে বির্তক উস্কে কী বললেন সুনীল শেট্টি?

এ বার অক্ষয়ের ছবিতে থাকা নিয়ে জল্পনা ফের উস্কে দিলেন সুনীল শেট্টি।

এ বার অক্ষয়ের ছবিতে থাকা নিয়ে জল্পনা ফের উস্কে দিলেন সুনীল শেট্টি। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ নভেম্বর ২০২২ ১৮:১৮
Share: Save:

‘হেরাফেরি’-র তৃতীয় পর্ব নিয়ে যেন জট কাটতেই চাইছে না। কিছু দিন আগেই শোনা গিয়েছিল, ছবিতে অক্ষয়ের জায়গা নিয়েছেন কার্তিক আরিয়ন। এই ছবির জন্য অক্ষয় নাকি ৯০ কোটি টাকা দর হাঁকেন। আর তাতেই বেঁকে বসেন ছবির প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালা। কথাবার্তা শুরু হয় কার্তিকের সঙ্গে। ৩০ কোটিতেই রাজি হয়ে যান কার্তিক। তবে অক্ষয়ের কথায়, চিত্রনাট্য পছন্দ হয়নি বলেই ছবি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি। কিন্তু এ বার অক্ষয়ের ছবিতে থাকা নিয়ে জল্পনা ফের উস্কে দিলেন সুনীল শেট্টি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে সুনীল বলেন, ‘‘হেরাফেরি ৩-এ রাজু, শ্যাম, বাবু ভাইয়া ছাড়া গল্পটাই অসম্পূর্ণ থেকে যাবে। আমি দেখছি, অক্ষয়কে ফেরানো যায় কি না!’’

পাশপাশি সুনীল এ-ও স্পষ্ট করেন যে, ছবিতে কার্তিককে রাজুর চরিত্রে নয় অন্য চরিত্রের প্রস্তাব দেওয়া হয়েছে।

২০০০ সালে মুক্তি পেয়েছিল প্রিয়দর্শন পরিচালিত ছবি ‘হেরাফেরি’। অন্যতম মুখ্য চরিত্র রাজুর ভূমিকায় অভিনয় করেছিলেন অক্ষয়। ছিলেন সুনীল শেট্টি, পরেশ রাওয়াল। এই ছবির পর থেকে ভারতীয় সিনেমার বৈগ্রহিক ‘ত্রয়ী’-তে পরিণত হন তাঁরা। ছবির দ্বিতীয় পর্ব (‘ফির হেরাফেরি’) মুক্তি পায় ২০০৬ সালে। তিন জনকে আবার একসঙ্গে দেখা গিয়েছিল সেখানে। এ বার আসতে চলেছে ছবির তৃতীয় পর্ব। এই তিন নম্বর পর্বে রাজু, শ্যাম ও বাবুভাইয়া— ত্রয়ীর কাণ্ডকারখানা বহাল থাকে কি না, তা-ই এখন লাখ টাকার প্রশ্ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hera Pheri 3 Suneil Shetty Akshay Kumar Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE