• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

কপিলের ওপর আমার কোনও রাগ নেই, বললেন সুনীল

Sunil Grover-Kapil Sharma
পুরনো বন্ধু। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

এই মুহূর্তে হয়তো কপিল শর্মার সঙ্গে তাঁর সম্পর্ক ভাল নয়। কিন্তু একসময় তো ভাল ছিল। আর সে সব দিন সুনীল গ্রোভারের কাছে সবসময়।ই স্পেশ্যাল হয়ে থাকবে। সম্প্রতি এমনটাই জানিয়েছেন সুনীল।

গত বছর মার্চে প্রকাশ্য ঝামেলা হয় কপিল এবং সুনীলের। তার পর থেকে সম্পর্কের অবনতি। কপিলের শো ছেড়ে বেরিয়ে যান সুনীল। পরে সেই শো-ও বন্ধ হয়ে যায়। কিন্তু একবছর পর কপিলের বিরুদ্ধে মনে আর কোনও রাগ পুষে রাখেননি সুনীল।

সম্প্রতি এক সাক্ষাত্কারে সুনীল বলেন, ‘‘আমি আর কপিল একসঙ্গে অনেক ভাল কাজ করেছি। আমরা একটা ভাল টিম ছিলাম। সুতরাং যাই হয়ে থাক না কেন, সেই স্মৃতি সব কিছুর থেকে বড়। আমার ওর ওপর কোনও রাগ নেই। ও ভাল থাকুক। দর্শককে আরও বেশি করে যেন হাসাতে পারে সেই উইশ করব।’’

আরও পড়ুন, সোনিকার জন্যই এই কাজ পেলেন সাহেব!

এ দিকে প্রায় ছ’মাসের বিরতির পর ফের টেলিভিশনে ফিরেছিলেন কপিল। সদ্য টেলিকাস্ট হতে শুরু করেছে কপিলের নতুন শো ‘ফ্যামিলি টাইম উইথ কপিল শর্মা’। অনেকেই ভেবেছিলেন, এ বার হয়তো সুসময় ফিরল। কিন্তু না! ইন্ডাস্ট্রির বিভিন্ন সূত্রে খবর, টিআরপি না থাকার কারণে নাকি বন্ধ হয়ে যেতে পারে কপিলের নতুন শো! যদিও কপিল এ নিয়ে এখনও প্রকাশ্যে কোনও মন্তব্য করেননি।

আরও পড়ুন, দেখুন আবির-তনুশ্রীর ‘ফ্ল্যাট নং ৬০৯’-এর ফার্স্ট লুক

অন্যদিকে ‘জিও ধন ধনা ধন লাইভ’ ওয়েব শো নিয়ে দর্শকদের মাঝে ফিরেছেন সুনীল। আর তা থেকে তিনি ভালই সাড়া পাচ্ছেন বলে ইন্ডাস্ট্রি সূত্রে খবর।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন