Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Dimple Kapadia

অতীতে প্রেমের গুঞ্জন, ফের একসঙ্গে ডিম্পল-সানি

অতীতে সানি এবং ডিম্পলের প্রেমের কিসসা কারও অজানা নয়।

সানি দেওল-ডিম্পল কাপাডিয়া।

সানি দেওল-ডিম্পল কাপাডিয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২১ ১৩:২৩
Share: Save:

কেটে গিয়েছে বহু বছর। একসঙ্গে পর্দায় দেখা যায়নি তাঁদের। ডিম্পল কাপাডিয়া এবং সানি দেওল। রুপোলি পর্দা, ‘লাইট-ক্যামেরা-অ্যাকশন’ যা করতে পারেনি, তা করে দেখাল বলিউডের ‘হাই প্রোফাইল’ পার্টি।

একসঙ্গে দেখা গেল ডিম্পল এবং সানিকে। বলিউডের প্রযোজক করিম মোরানির জন্মদিনের পার্টিতে অতিথি হয়ে এসেছিলেন তাঁরা। ডিম্পলকে দেখা গেল সাদা কুর্তায় , অন্য দিকে সানির পরনে ছিল খাকি প্যান্ট, কালো শার্ট। একই পার্টিতে উপস্থিত থাকলেও, দু’জনের মধ্যে কোনও কথোপকথন হয়েছে কি না তা অবশ্য জানা যায়নি। করিমের তারকাখচিত পার্টিতে ডিম্পল, সানি ছাড়াও উপস্থিত ছিলেন অর্জুন বিজলানি, রাজকুমার সন্তোষীর মতো ব্যক্তিত্বরা।

অতীতে সানি এবং ডিম্পলের প্রেমের কিসসা কারও অজানা নয়। শোনা যায়, সানির সঙ্গে ঘনিষ্ঠতার কারণেই রাজেশ খন্না এবং ডিম্পলের দাম্পত্যে চিড় ধরে। ১৯৮৪ সালে সানির সঙ্গে ‘মঞ্জিল মঞ্জিল’ ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন ডিম্পল এবং সানি। এর পর ‘অর্জুন’, ‘আগ কা গোলা’, ‘নরসিমহা’-র মতো একাধিক সফল ছবিতে অভিনয় করেছিলেন তাঁরা। তবে সানি এবং ডিম্পলের প্রেমের গুঞ্জন অভিনেতার স্ত্রী পূজার কানে পৌঁছলে, বাড়ি ছেড়ে চলে যাওয়ার হুমকি দিয়েছিলেন তিনি। পারিবারিক টানাপড়েনের জেরে শেষমেশ পরিণতি পায়নি তাঁদের প্রেম। ২০১৭ সালে ফের একসঙ্গে দেখা যায় তাঁদের। তবে দেশে নয়। লন্ডনে হাতে হাত রেখে বসে থাকতে দেখা যায় ডিম্পল-সানিকে। সেই দৃশ্য নেটমাধ্যমে ভাইরাল হওয়ার পরেই আরও এক বার উঠে আসে অতীতের গল্প।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood News sunny deol Dimple Kapadia
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE