Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Bollywood Controversy

স্মরণসভায় হাসাহাসি! ‘নির্লজ্জ’ তকমা জুটল সানি দেওলের কপালে

শুক্রবার প্রয়াত হয়েছেন বলিউডের বর্ষীয়ান পরিচালক রাজকুমার কোহলি। প্রয়াত পরিচালকের স্মরণসভায় হাসিঠাট্টায় মেতেছিলেন সানি দেওল।

Sunny Deol brutally trolled for laughing at director Rajkumar Kohli’s prayer meet

সানি দেওল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২৩ ১৩:৪৬
Share: Save:

তাঁর সাম্প্রতিক ছবি ‘গদর ২’ বক্স অফিসে সফল। কিন্তু এ বার সমালোচনার মুখে পড়লেন সানি দেওল। শুক্রবার প্রয়াত হন বলিউডের বর্ষীয়ান পরিচালক রাজকুমার কোহলি। রবিবার পরিবারের তরফে প্রয়াত পরিচালকের স্মরণসভার আয়োজন করা হয়েছিল। সেখানেই নিজের ‘কীর্তি’-র জন্য নিন্দার সম্মুখীন হতে হল সানিকে।

রাজকুমার কোহলির স্মরণসভায় উপস্থিত ছিলেন বলিউডের একাধিক তারকা। ছিলেন জ্যাকি শ্রফ, শত্রুঘ্ন সিন্‌হা প্রমুখ। সমাজমাধ্যমে স্মরণসভার একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে, বিন্দু দারা সিংহের সঙ্গে কথা বলছেন সানি। তাঁদের পাশে প্রয়াত পরিচালকের পুত্র আরমান কোহলিকেও দেখা গিয়েছে। বিন্দুর সঙ্গে কথোপকথনের সময় সানিকে হাসতেও দেখা গিয়েছে। এর ফলেই বেজায় চটেছেন নেটাগরিকদের একাংশ। তাঁদের মতে, স্মরণসভায় হাল্কা মেজাজে হাসাহাসি করে ঠিক করেননি পর্দার তারা সিংহ।

ওই ভিডিয়ো নেটদুনিয়ায় ভাইরাল হতে বেশি সময় নেয়নি। ফলে একের পর এক কটাক্ষ ধেয়ে এসেছে অভিনেতার উদ্দেশে। একজন লিখেছেন, ‘‘প্রয়াত ব্যক্তির পুত্রের সামনে এই ভাবে হাসাহাসি করা হচ্ছে!’’ অন্য এক জন লেখেন, ‘‘স্মরণসভায় এঁরা কী ভাবে হাসাহাসি করছেন দেখে অবাক হলাম।’’ আবার অন্য এক জনের মতে, ‘‘এটা কি স্মরণসভা? এই ভাবে নির্লজ্জের মতো হাসাহাসি দেখে ঠিক বুঝতে পারছি না।’’ যদিও সানি এখনও পর্যন্ত এই প্রসঙ্গে কোনও প্রতিক্রিয়া দেননি।

‘নাগিন’, ‘জানি দুশমন’, ‘বদলে কি আগ’, ‘নওকর বিবি কা’, ‘পতি পত্নি অউর তওয়াইফ’-সহ একাধিক সফল হিন্দি ছবি পরিচালনা করেন রাজকুমার। তাঁর পুত্র আরমান কোহলি বলিপাড়ার চেনা মুখ। যদিও আরমান একেবারেই সাফল্য পাননি। উল্টে বার বার বিতর্কে জড়িয়ে প্রচারের আলোয় এসেছেন। ‘বিগ বস্’-এর ঘরের প্রাক্তন প্রতিযোগী ছিলেন আরমান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE