Advertisement
০৬ মে ২০২৪
Sunny Deol

‘গদর ২’-এর সাফল্যের মধ্যে সানি ভিলা বিক্রির নোটিস ব্যাঙ্কের

মাথার উপর কোটি কোটি টাকার দেনা, সানি দেওলকে বাড়ি বিক্রির নোটিস পাঠাল ব্যাঙ্ক।

sunny deol

অভিনেতা সানি দেওল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৩ ১৪:৪৮
Share: Save:

বহু বছর পর বড় পর্দায় প্রত্যাবর্তন। ফিরতেই খান-কুমারদের টক্কর দিচ্ছেন সানি দেওল। বক্স অফিসে প্রায় ৪০০ কোটি ছুঁই ছুঁই ‘গদর ২’। এক দিকে সাফল্যের তৃপ্তি, ঠিক সেই সময় মাথায় বজ্রাঘাতের মতো এসে পড়ল ব্যাঙ্ক থেকে পাঠানো আইনি নোটিস। নাম জড়িয়ে রয়েছে সানির বাবা ধর্মেন্দ্রর। ব্যাঙ্কের কাছে কোটি কোটি টাকার দেনা। তার দায়ে জর্জরিত দেওল পরিবার। দেনা শোধ করতে নাকি নিলামে উঠবে সানির জুহুর বাংলো ‘সানি ভিলা’।

ব্যাঙ্ক অফ বরোদা থেকে নোটিস বেরিয়েছে অজয় দেওল অর্থাৎ সানি দেওলের নামে। আশির দশকের শেষের দিকে এই বাংলোটি কেনেন অভিনেতা। মূলত নিজের প্রযোজনা সংস্থার কাজকর্ম চালান জুহুর এই বাংলো থেকেই। অভিনেতার এই বাংলোর ভিতরে একটি দফতর, সিনেমাহল এবং পোস্ট প্রোডাকশনের কাজের জন্য বেশ কয়েকটি ঘর রয়েছে। এখন সেই সানি ভিলাই নিলাম করার নোটিস দিল ব্যাঙ্ক। প্রায় ৫৫ কোটি টাকার দেনা। তাই বাড়ির দাম রাখা হয়েছে ৫৫ কোটি টাকার একটু বেশি। গোটাটাই হবে অনলাইনে। যিনি সবোর্চ্চ দাম দেবেন তাঁর কাছে যাবে এই বাড়ির মালিকানা। এই গোটা পদ্ধতি সম্পন্ন হতে মাসখানেকও সময় লাগতে পারে আবার বছরও কেটে যেতে পারে।

শোনা যাচ্ছে নিজের পরিচালিত ছবি ‘ঘায়েল: ওয়ানস এগেইন’-এর জন্য নিজের বাড়ি বন্ধক দিয়ে এই লোন নেন অভিনেতা। যদিও পরে সেই টাকা শোধ করতে না পারায় নিলামে উঠতে চলেছে তাঁর এই বাড়ি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sunny Deol bollywood star Bollywood Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE