Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Disha Patani

দিশার জন্য টাইগার যা করেননি, বাস্তব করে দেখালেন অভিনেত্রীর বিদেশি প্রেমিক

টাইগারের সঙ্গে বিরহের রেশ কাটতে না কাটতেই দিশার জীবনে এসেছে নতুন প্রেম। এ বার দিশার জন্য কী এমন করলেন তাঁর প্রেমিক?

Disha Patani and her rumoured boyfriend

চর্চিত প্রেমিকের সঙ্গে দিশা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ অগস্ট ২০২৩ ১১:২৯
Share: Save:

অভিনেতা টাইগার শ্রফের সঙ্গে অভিনেত্রী দিশা পটানির সম্পর্কের খবর ছিল ইন্ডাস্ট্রির ‘ওপেন সিক্রেট’। প্রায় ছয় বছরের সম্পর্ক ছিল তাঁদের। কিন্তু বিয়ের কথা শুনলেই নাকি গায়ে জ্বর আসত টাইগারের। অন্য দিকে, সংসার করার ইচ্ছা ছিল দিশার। কিন্তু দুই পক্ষের ইচ্ছা একমুখী না হওয়ায় ভেঙে যায় এত দিনের সম্পর্ক। তবে টাইগারের সঙ্গে বিরহের রেশ কাটতে না কাটতেই দিশার জীবনে এসেছে নতুন প্রেম। প্রেমিক শরীরচর্চার সঙ্গী আলেকজ়ান্ডার অ্যালেক্স। এই মুহূর্তে আলেকজ়ান্ডারের সমাজমাধ্যমের পাতা জুড়ে শুধুই দিশার ছবি। সর্বত্রই একসঙ্গে দেখা যাচ্ছে তাঁদের। দিন কয়েক আগেই এক অনুষ্ঠানে দিশা আলেকজান্ডারকে নিজের প্রেমিক বলে পরিচয় করিয়ে দেন। সেই ভিডিয়ো ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমের পাতায়। এ বার দিশার জন্য এক অভিনব কাণ্ড ঘটালেন অভিনেত্রীর বিদেশি প্রেমিক।

প্রেমে পড়লে মানুষ কত কিছুই না করেন, ঠিক যেমনটা করলেন দিশার প্রেমিক। অভিনেত্রীর মুখের উল্কি করিয়ে ফেললেন নিজের বাহুতে। সম্প্রতি টাইগারের বোন কৃষ্ণা শ্রফের সঙ্গে একটি ভিডিয়োতে দেখা গিয়েছে দিশা-আলেকজ়ান্ডারকে। সেখানেই ধরা পড়ে দিশার প্রেমিকের হাতে আঁকা সেই ‘ট্যাটু’। আনন্দে প্রেমিককে জড়িয়ে ধরতে দেখা যায় দিশাকে।

দিন কয়েক আগেই অ্যালেকজ়ান্ডারের প্রসঙ্গে দিশা বলেন, “২০১৫ সালে একই ফ্ল্যাটে থাকতাম আমি আর আলেকজ়ান্ডার। রুমমেট ছিলাম। খুব তাড়াতাড়ি আমরা বন্ধু হয়ে যাই। কাজ করা থেকে শুরু করে খাওয়াদাওয়া, আড্ডা— একসঙ্গে অনেক সময় কাটিয়েছি আমরা। একসঙ্গে শরীরচর্চাও করতাম।” আলেকজ়ান্ডার খোলসা করেন, দিশা তাঁর কাছে পরিবারের মতো। তবে সম্পর্কের কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেননি যুগল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Disha Patani Disha Patani Boyfriend Tiger Shroff
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE