Advertisement
১০ মে ২০২৪
Sunny Deol

সানি দেওলের হবু পুত্রবধূর রয়েছে বাঙালি যোগ, কোন বিখ্যাত পরিচালকের নাতি এই কন্যে জানেন!

দেওল পরিবারে খুশির খবর বিয়ে করতে চলেছেন সানি দেওলের ছেলে কর্ণ, অভিনেতা হবু পুত্রবধূর সঙ্গে রয়েছে বাঙালি যোগ।

Picture of sunny deol

সানির ছেলে কর্ণের হবু স্ত্রী সঙ্গে রয়েছে বাঙালি যোগ। কে সেই কন্যে? ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ মে ২০২৩ ১৯:১৪
Share: Save:

খুব শীঘ্রই দেওল পরিবারে বাজতে চলেছে বিয়ের সানাই। খুব শীঘ্রই সাত পাকে বাঁধা পড়তে চলেছে সানি দেওলের বড় ছেলে কর্ণ দেওল। সম্প্রতি ধর্মেন্দ্র ও তাঁর প্রথম স্ত্রী প্রকাশ কৌরের বিবাহবার্ষিকীর অনুষ্ঠানেই দীর্ঘ দিনের প্রেমিকার সঙ্গে বাগ্‌দান সেরে ফেলেছেন কর্ণ। চলতি বছর জুনেই নাকি সাত পাক ঘুরতে চলেছেন তিনি। তবে দিন কয়েক ধরেই খোঁজ চলছিল কর্ণের পাত্রী। অবশেষে সামনে এলেন কর্ণের হবু স্ত্রী। সানি দেওলের পুত্রবধূ হতে চলেছেন এক বাঙালি কন্যে।

Sunny deol Son Karan deol will marry Bimal Roy’s great granddaughter Drisha Acharya

কর্ণের হবু স্ত্রী দৃশা আচার্য। ছবি: সংগৃহীত।

খ্যাতনামী পরিচালক বিমল রায়ের প্রপৌত্রী। তিনি দুবাইতে থাকেন, সেখানে তিনি একটি ট্রাভেল এজেন্সিতে চাকরি করেন। ম্যানেজার পোস্টে কর্মরতা তিনি। নাম দৃশা আচার্য। পরিচালক বাসু ভট্টাচার্য ও রিঙ্কি ভট্টাচার্যের কন্যা হলেন দৃশা। একেবারে ছোটবেলার বন্ধু দৃশা ও কর্ণ। দেওলদের পারিবারিক বন্ধু সূত্রে জানা গিয়েছে, এই মুহূর্তে মুম্বইতে রয়েছেন দৃশা। খুব শীঘ্রই বিয়ের কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করবেন। ‘ইয়ামলা পাগলা দিওয়ানা ২’ ছবিতে সহকারী পরিচালক হিসাবে কাজ করেছিলেন কর্ণ। তার পর ‘পল পল দিল কে পাস’-এ অভিনেতা হিসাবে আত্মপ্রকাশ করে সানি দেওলের ছেলে। ‘আপনে ২’ ছবিতেও খুব শীঘ্রই দেখা যাবে কর্ণকে।

জুন মাসেই বান্দ্রার এক অভিজাত হোটলে বসবে তাঁদের বিয়ের আসর। দেওল পরিবার ঘনিষ্ঠ সেই ব্যক্তি জানিয়েছেন, বিয়ের দিনও ঠিক হয়ে গিয়েছে। তবে সেটা কেবলমাত্র নিকট আত্মীয়রাই জানেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sunny Deol Karan Deol Bollywood Star Kid Wedding
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE