Advertisement
১৭ মে ২০২৪
Naga Chaitanya

পাকাপাকি ভাবে বিবাহবিচ্ছেদ, সামান্থা কেমন মেয়ে জানালেন নাগা

সামান্থার সঙ্গে বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে সরাসরি কথা বললেন নাগা, এ ছাড়াও প্রাক্তন স্ত্রী কেমন, সেটাও জানালেন অভিনেতা।

Naga Chaitanya commented on divorce with samantha ruth prabhu

সামান্থার কথা জিজ্ঞাসা করতেই তৎক্ষণাৎ উত্তর দিলেন নাগা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ মে ২০২৩ ১৬:১৪
Share: Save:

বিচ্ছেদের পর প্রায় দু বছর কেটে গিয়েছে। এখনও তাঁদের নিয়ে চর্চার অন্ত নেই। যদিও দু’জনেই নিজেদের জীবনে পুরনো সম্পর্কের বাঁধন ভেঙে এগিয়ে গিয়েছেন। নিজেকে কাজে ব্যস্ত রেখেছেন সামান্থা। একের পর এক ছবি, সিরিজ়ে কাজ করছেন তিনি। অন্য দিকে, নাগার জীবনেও এসেছেন নতুন এক নারী। ‘দ্য নাইট ম্যানেজার’ খ্যাত অভিনেত্রী শোভিতা ধুলিপালার সঙ্গে তাঁর প্রেমের কানাঘুষো এখন সর্বত্র। তবে সামান্থার সঙ্গে বিবাহবিচ্ছেদের পরও কেমন সম্পর্ক এই দুই তারকার? তাঁদের সম্পর্কের রসায়ন জানার আগ্রহ কম নেই অনুরাগীদের। যদিও প্রেমের সম্পর্ক ভেঙে যাওয়ার পর বন্ধুত্বের সম্পর্ক রাখার মানসকিতা পোষণ করেন না বলেই জানিয়েছেন নাগা। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে সামান্থাকে নিয়ে প্রশ্ন করা হলে সোজাসাপটা উত্তর দেন অভিনেতা।

সামনেই মুক্তি পেতে চলেছে নাগার ছবি ‘কাস্টডি’। সেই ছবির প্রচারে সামান্থাকে নিয়ে প্রশ্ন করে নাগার সাফ উত্তর, ‘‘প্রায় দু’বছর হয়েছে আমাদের বিচ্ছেদ হয়েছে। সামান্থা খুব ভাল মেয়ে, এই পৃথিবীর সমস্ত সুখের যোগ্য ও। আমরা দু’জনেই আমাদের জীবনে অনেকটা এগিয়ে গিয়েছি।’’

দীর্ঘ দিনের বন্ধুত্ব ও প্রেমের পরে ২০১৭ সালে গাঁটছড়া বাঁধেন তাঁরা। বিয়ের আগে ছিলেন লিভ ইন সম্পর্কে। সব মিলিয়ে প্রায় এক দশকের সম্পর্ক। সেই সম্পর্ক ভেঙে যায় বিয়ের মাত্র ৪ বছরের মাথায়। ২০২১ সালের অক্টোবর মাসে সমাজমাধ্যমে নিজেদের বিবাহবিচ্ছেদের খবর জানান নাগা চৈতন্য ও সামান্থা রুথ প্রভু। তার দিন কয়েক পরেই ছিল যুগলের চতুর্থ বিবাহবার্ষিকী। কিন্তু অনুরাগীদের চমকে দিয়ে বিবাহবিচ্ছেদের মতো মন খারাপ করা খবর প্রকাশ করেন সামান্থা ও নাগা চৈতন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE