Advertisement
১১ মে ২০২৪
Karan Deol

ছাঁদনাতলায় যাচ্ছেন ধর্মেন্দ্রর নাতি! তার আগে কার সঙ্গে ‘ডেট’-এ দেখা গেল হবু পাত্রকে?

আগামী জুন মাসেই সাতপাক ঘুরতে চলেছেন সানি দেওলের ছেলে। তার আগে কার সঙ্গে মায়ানগরীতে ঘুরে বেড়াচ্ছেন কর্ণ দেওল?

Dharmendra and Karan Deol

মায়ানগরীতে এক কন্যের সঙ্গে ‘ডেট’-এ যেতে দেখা গেল কর্ণ দেওলকে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১০ মে ২০২৩ ২১:১৯
Share: Save:

বলিউডে ফের বিয়ের সানাইয়ের সুর। দেওল পরিবারে খুশির খবর। খুব শীঘ্রই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ধর্মেন্দ্রর নাতি কর্ণ দেওল। সানি দেওলের ছেলে কর্ণ। পাত্রী সিনেদুনিয়ার কেউ না হলেও জন্মসূত্রে ফিল্মি পরিবারেরই সদস্য তিনি। প্রখ্যাত পরিচালক বিমল রায়ের নাতনি দৃশা আচার্যর সঙ্গে চার হাত এক হতে চলেছে কর্ণের। বিয়ের এখন বাকি মাসখানেক। তার আগেই মায়ানগরীতে এক কন্যের সঙ্গে ‘ডেট’-এ যেতে দেখা গেল কর্ণকে। কে তিনি? সমাজমাধ্যমের পাতায় সেই খবর ছড়িয়ে পড়তেই প্রশ্নের ঝড়।

Karan Deol Drisha Acharya

কর্ণ দেওলের সঙ্গে সম্প্রতি লাঞ্চ ডেটে যাঁকে দেখা গেল, তিনি আদপে তাঁর হবু স্ত্রী দৃশা আচার্যই। ছবি: সংগৃহীত।

কর্ণ দেওলের হবু স্ত্রী দৃশা সিনেদুনিয়ার অংশ নন। স্বাভাবিক ভাবেই, ক্যামেরার সামনে পরিচিত মুখ নন তিনি। তাই তাঁকে দেখে চেনাও খুব একটা সহজ কাজ নয়। তা থেকেই সূত্রপাত ধোঁয়াশার। কর্ণ দেওলের সঙ্গে সম্প্রতি লাঞ্চ ডেটে যাঁকে দেখা গেল, তিনি আদপে তাঁর হবু স্ত্রী দৃশা আচার্যই। তবে, আলোকচিত্রীরা তাঁকে চিনতে না পারায় রীতিমতো ধন্দে পড়েন। অতি সাধারণ পোশাকেই একে অপরের সঙ্গে ডেটে গিয়েছিলেন তাঁরা। কয়েক মাস আগে ধর্মেন্দ্র ও তাঁর প্রথম স্ত্রী প্রকাশ কৌরের বিবাহবার্ষিকীর অনুষ্ঠানে দৃশার সঙ্গে বাগ্‌দান সারেন কর্ণ। আগামী ১৬-১৮ জুনের মধ্যে নাকি সাতপাক ঘুরতে চলেছেন যুগল।

বলিউডে এখনও নিজেকে সে ভাবে প্রতিষ্ঠা করতে না পারেননি সানি দেওলের ছেলে। ‘ইয়ামলা পাগলা দিওয়ানা ২’ ছবিতে সহকারী পরিচালক হিসাবে কাজ করেছেন কর্ণ দেওল। তার পর ‘পল পল দিল কে পাস’-এ অভিনেতা হিসাবে আত্মপ্রকাশ সানি দেওলের ছেলের। যদিও অভিনেতা হিসাবেও তেমন সাফল্য পাননি কর্ণ। খবর, ‘আপনে ২’ ছবিতেও খুব শীঘ্রই দেখা যেতে চলেছে কর্ণকে। অন্য দিকে ‘দো বিঘা জ়মিন’ খ্যাত পরিচালক বিমল রায়ের নাতনি হলেও কর্ণের হবু স্ত্রী দৃশা বিনোদন জগতের সঙ্গে যুক্ত নন। দুবাইবাসী দৃশা পর্যটন শিল্পের সঙ্গে যুক্ত।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE