Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Sunny Leone

sunny Leone: জেমস বন্ডের ভূমিকায় সানি লিওনি!

ব্রিটিশ গুপ্তচর ০০৭ বলতেই যে সুর মাথায় আসে, ঠিক তেমনটাই কানে আসছে। ধূসর পোশাক পরে রয়েছেন সানি।

সানি লিওনি

সানি লিওনি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৭ জুলাই ২০২১ ২০:৪৬
Share: Save:

হাতের বন্দুক সামনে তাক করা। ব্রিটিশ গুপ্তচর ০০৭ বলতেই যে সুর মাথায় আসে, ঠিক তেমনটাই কানে আসছে। ধূসর পোশাক পরে রয়েছেন তিনি। জেমস বন্ডের চরিত্রে প্রবেশ করেছেন যেন সানি লিওনি! অ্যাকশন ছবি ‘অনামিকা’-র সেটে বন্দুক হাতে পেয়েই মজার ভিডিয়ো করতে শুরু করেছেন মডেল-অভিনেত্রী। নিজেকে জেমস বন্ডের সঙ্গে তুলনা করছেন। তাই নিজের গলায় জেমস বন্ড ফ্র্যাঞ্চাইজির সে‌ই বিখ্যাত সুর তুললেন। ক্যামেরার দিকে বন্দুক তাক করে এগিয়ে এলেন আরও খানিকটা।

সানি সেই ভিডিয়োটি পোস্ট করে লিখেছেন, ‘এমন করেই কাটালাম দিনটা।’ অভিনেত্রীর সেই ভিডিয়ো নেটমাধ্যমে ছড়িয়ে দিয়েছেন অনুরাগীরা। লিখেছেন, ‘এমন মিষ্টি জেমস বন্ড আগে কখনও দেখিনি।’

বিক্রম ভট্টের আগামী ওয়েব সিরিজ ‘অনামিকা’-তে অভিনয় করছেন সানি। কোভিডের দ্বিতীয় ঢেউ আছড়ে পড়ার আগেই বেশ খানিকটা শ্যুট করা হয়ে গিয়েছিল। লকডাউন ওঠার পর ফের কাজে নেমেছেন তাঁরা। সেটের বিভিন্ন ভিডিয়ো দেখতে পাওয়া যাবে তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে। কখনও তিনি সেটে আরাম করে শুয়ে রয়েছেন, কখনও বা সেটের মধ্যে ছুটোছুটি করছেন।
‘অনামিকা’ ছাড়াও সানির হাতে আরও কয়েকটি কাজ রয়েছে পর পর। ‘শেরো’ এবং ‘ব্যাটেল অব ভীমা কোরেগাঁও’-তেও দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Sunny Leone James Bond
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE