Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Dabboo Ratnani

Sunny Leone: টুপি দিয়ে ঢাকা শরীর, ডাব্বুর তোলা নতুন ছবি দিয়ে গ্রীষ্মকে স্বাগত সানির

গত বছরও ডাব্বু রত্নানির তোলা সানির একটি তাক লাগিয়ে দিয়েছিল অনুরাগীদের।

সানি লিওনি

সানি লিওনি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জুন ২০২১ ২২:৩০
Share: Save:

চিত্রগ্রাহক ডাব্বু রত্নানির ক্যালেন্ডার শ্যুট মানেই তাবড় তাবড় তারকাদের বিভিন্ন ফ্রেম। শনিবার তারই এক ঝলকে মুগ্ধ নেটাগরিকরা। ডাব্বুর ক্যালেন্ডারে বিশেষ চমক সানি লিওনি। এর আগেও অবশ্য ডাব্বুর ক্যালেন্ডারে জায়গা করে নিয়েছিলেন অভিনেত্রী-সঞ্চালক।

মুম্বইয়ের জুহুর কাছে একটি হোটেলে ফোটোশ্যুট হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, একটি স্তম্ভে হেলান দিয়ে দাঁড়িয়ে সানি। গায়ে নেই পোশাক। কিন্তু তিনি শরীর ঢেকেছেন বড় আকারের একটি টুপি দিয়ে। টুপির রঙের সঙ্গে মিলিয়ে উঁচু সরু হিলের জুতো তাঁর পায়ে। ছবির নীচে লেখা, ‘গ্রীষ্ম এসে গিয়েছে’।

ছবির মন্তব্য বাক্সে নেটাগরিকদের মুগ্ধতা প্রকাশ পেল। একের পর এক মন্তব্যে কেবল চোখে পড়ছে আগুন ও ভালবাসার চিহ্ন। স্বয়ং চিত্রগ্রাহকও নিজের তোলা ছবির নীচে সানিকে ভালবাসা জানিয়েছেন।

গত বছরও ডাব্বু রত্নানির তোলা সানির একটি তাক লাগিয়ে দিয়েছিল অনুরাগীদের। সে বার শরীর ঢাকার জন্য ছিল বিশাল আকারের বই। কালো রঙের বইয়ের পিছনে সানিকে ‘মোহময়ী’ লেগেছে নেটাগরিকদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sunny Leone Dabboo Ratnani Calendar photoshoot
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE