Advertisement
২৫ সেপ্টেম্বর ২০২২
Sunny Leone

Sunny Leone: সানিকে জামা পরাতে যুদ্ধ করছেন সহকারীরা, নেটমাধ্যমে ভিডিয়ো দিলেন অভিনেত্রী

ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি হলুদ রঙের লম্বা ঝুলের পোশাক পরে রয়েছেন তিনি। অভিনেত্রীর ২ সহকারী তাঁর জামার জিপ আটকে দেওয়ার প্রাণপণ চেষ্টা করছেন।

সানি লিওন।

সানি লিওন।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ মে ২০২১ ১১:৪১
Share: Save:

বলিউডের নায়িকা তিনি। ঝরঝরে চেহারায় নাচের ছন্দে সানি লিওন হিল্লোল তুলেছেন সহস্র অনুরাগীর মনে। অথচ সেই তাঁর গায়েই নাকি আঁটছে না জামা! চেষ্টা করেও সেই জামার জিপ আটকাতে পারছেন না অভিনেত্রীর সহকর্মীরা। ক্যামেরার সামনে গিয়ে মুগ্ধতা ছড়িয়ে দেওয়ার আগে পোশাক নিয়ে এই যুদ্ধের মুহূর্ত ইনস্টাগ্রামে ভাগ করে নিয়েছেন সানি।

ভিডিয়োতে দেখা যাচ্ছে, একটি হলুদ রঙের লম্বা ঝুলের পোশাক পরে রয়েছেন তিনি। অভিনেত্রীর ২ সহকারী তাঁর জামার জিপ আটকে দেওয়ার প্রাণপণ চেষ্টা করছেন। কিন্তু তা কিছুতেই হচ্ছে না। এর পর আরও ২ জন এসে সাহায্য করার চেষ্টা করেন তাঁদের। কাজটি কী ভাবে করলে সফল হওয়া যাবে, তা নিয়েও চলে খানিক কথাবার্তা। কিন্তু শেষমেশ হলুদ জামাটি তিনি পরলেন কি না, তার উত্তর পাওয়া গেল না ১ মিনিট ১৫ সেকেন্ডের এই ভিডিয়ো থেকে।

বর্তমানে সানিকে এমটিভি স্প্লিটসভিলার সঞ্চালকের ভূমিকায় দেখা যাচ্ছে। এটি একটি রিয়েলিটি শো। সানির সঙ্গে সঞ্চালনা করেন রণবিজয় সিংহ। কেরালার পুভার আইল্যান্ডে শ্যুট করা হয়েছে এই অনুষ্ঠান। এ ছাড়াও ‘অনামিকা’ নামের ১০টি পর্বের একটি ওয়েব সিরিজেও দেখা যাবে সানিকে। এই সিরিজ পরিচালনা করবেন বিক্রম ভট্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.