Advertisement
১৭ জুন ২০২৪

কাজ শুরু সিবিআইয়ের, সুশান্তের কল রেকর্ডে উঠে এল নয়া তথ্য

কী হয়েছিল ৮জুন? ওই দিনই সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান আত্মহত্যা করেন। ওই একই দিনে সুশান্তের ফ্ল্যাট ছেড়ে নিজের বাড়িতে ওঠেন রিয়া।

রিয়া।

রিয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২০ ২০:১৬
Share: Save:

সুশান্ত সিংহ রাজপুত এবং রিয়া চক্রবর্তীর ব্যক্তিগত সম্পর্ক নিয়ে আবারও প্রকাশ্যে নতুন তথ্য। বিভিন্ন সূত্রের খবর, সুশান্তের কল রেকর্ড ঘেঁটে যা তথ্য পাওয়া গিয়েছে, তাতে স্পষ্ট দেখা যাচ্ছে গত ৮ জুন থেকে ১৪ জুন (সুশান্তের মৃত্যুদিন) পর্যন্ত রিয়া এবং সুশান্তের মধ্যে কোনওরকম মেসেজ বা ফোন কল আদানপ্রদান হয়নি। অথচ এর আগে মুম্বই পুলিশ জানিয়েছিল, মৃত্যুর আগের রাতে সুশান্ত যে দু’জনকে ফোন করেছিলেন তাঁদের মধ্যে একজন বন্ধু মহেশ শেট্টি এবং অন্য জন রিয়া চক্রবর্তী। এরই পাশাপাশি, এই ঘটনার তদন্তের নির্দেশ পাওয়ার সঙ্গে সঙ্গেই সিবিআই আইনি পদ্ধতি শুরু করে দিয়েছে। রিয়া চক্রবর্তী, তাঁর বাবা ইন্দ্রজিৎ চক্রবর্তী মা সন্ধ্যা চক্রবর্তী সহ মোট ৬ জনের বিরুদ্ধে বৃহস্পতিবার এফআইআর দায়ের করে সিবিআই। পাশাপাশি বিহার পুলিশের সঙ্গেও যোগাযোগ রাখছে তারা।

কী হয়েছিল ৮জুন? ওই দিনই সুশান্তের প্রাক্তন ম্যানেজার দিশা সালিয়ান আত্মহত্যা করেন। ওই একই দিনে সুশান্তের ফ্ল্যাট ছেড়ে নিজের বাড়িতে ওঠেন রিয়া। দিশাকে নিয়েই কি সুশান্তের সঙ্গে ঝামেলা হয়েছিল রিয়ার? বাড়ছে ধোঁয়াশা। এই বছরের ২০ থেকে ২৪ জানুয়ারি,এই ক’দিনে সুশান্তকে প্রায় ২৫ বার ফোন করেছিলেন রিয়া, জানা যাচ্ছে এমনটাই। এই সময়েই ‘রানিদিদি’-র কাছে চণ্ডীগড়ে গিয়েছিলেন সুশান্ত। এর আগে সুশান্তের পরিবার দাবি করেছিল, গত বছরের নভেম্বরে সুশান্ত তাঁর দিদির বাড়িতে যেতে চাইলেও যেতে দেননি রিয়া।

আরও পড়ুন- ‘ভালবাসার রাস্তা’র নতুন ঠিকানা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড আলিয়া

অন্য দিকে সুশান্তের মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্ত চেয়ে বিহার সরকার যে সুপারিশ করেছিল কেন্দ্র তা মেনে নেওয়ায় কাজ শুরু করেছে ওই তদন্তকারী সংস্থা (সিবিআই)। এই মামলায় তিন পক্ষ, অর্থাৎ মুম্বই পুলিশ, বিহার পুলিশ এবং সুশান্তের পরিবারকে তিন দিনের মধ্যে তাদের মতামত জানাতে বলেছে শীর্ষ আদালত।

একই সঙ্গে সুশান্তের মত্যুর তদন্তে মুম্বইয়ে যাওয়া পটনার আইপিএস অফিসার বিনয় তিওয়ারিকে এখনও কোয়রান্টিনে থাকার নির্দেশ বহাল রাখার জন্য বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন (বিএমসি)-কে একহাত নিয়েছেন বিহার পুলিশের ডিজি গুপ্তেশ্বর পাণ্ডে। তাঁর কথায়: “এক জন অনডিউটি অফিসারকে হোম কোয়রান্টিন করে রাখা আইনত অপরাধ। শীর্ষ আদালতও একে অপেশাদার বলেছেন। আমরা আজকের দিনটা দেখব। কোনও ব্যবস্থা না হলে আইনের সাহায্য নেব।”

আরও পড়ুন- সুশান্তের মৃত্যুর সিবিআই তদন্ত হবে, আদালতে জানাল কেন্দ্র

সুশান্তের বাবার করা এফআইআরে রিয়ার বিরুদ্ধে সুশান্তের অ্যাকাউন্ট থেকে ১৫ কোটি টাকা হাতানোর অভিযোগ থাকায় রিয়াকে কাল, শুক্রবার ডেকে পাঠিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। শুধু ১৫ কোটি নয়, ইডি সূত্রে জানা যাচ্ছে, রিয়ার নামে মুম্বইয়ের অভিজাত এলাকায় দুটো ফ্ল্যাট আছে। প্রশ্ন উঠেছে,২০১৮-’১৯-এ ১৪ লাখ টাকা উপার্জন করা রিয়া মুম্বইয়ের পশ এলাকার দুটো ফ্ল্যাটের মালকিন কী করে হলেন? তার তদন্ত করবে ইডি। ৭ অগস্ট ইডি-র মুখোমুখি হবেন রিয়া। আজ তলব করা হয়েছে সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে। এর আগে ইডি ডেকে পাঠিয়েছিল রিয়া চক্রবর্তীর সিএ রিতেশ শাহকে। তলব করা হয়েছিল সুশান্তের সিএ সন্দীপ শ্রীধরকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushant Singh Rajput Rhea Chakraborty Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE