• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘আত্মহত্যা নয়, খুন হয়েছে সুশান্ত’, বিস্ফোরক অভিনেতার মামা

main
বাঁ দিকে সুশান্ত সিংহ রাজপুত এবং ডান দিকে সুশান্তের মামা।

অপমৃত্যু সুশান্ত সিংহ রাজপুতের। বন্ধ ঘরের সিলিং থেকে মিলেছে তাঁর ঝুলন্ত দেহ। ১৪ জুন এই খবর ছড়াতে বিস্ময়ে, শোকে হতবাক দেশ। আত্মহত্যা না হত্যা? এই দোলাচল শুরুর মুখেই ১৫ জুন সকালে প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, আত্মহত্যাই করেছেন সুশান্ত। ময়নাতদন্তের রিপোর্ট বলছে,  গলায় ফাঁস লাগানোর কারণে শ্বাসরুদ্ধ হয়েই মৃত্যু হয়েছে সুশান্তের।  কিন্তু সুশান্তের ঘর থেকে কোনও সুইসাইড নোট মেলেনি।  এই রিপোর্ট মানতে রাজি নন সুশান্তের মামা আরসি সিংহ। 

পটনায় অভিনেতার বাড়িতেই এক সাক্ষাৎকারে মামার বিস্ফোরক দাবি, "ঘরের ছেলে আত্মহত্যা করতেই পারে না! ঘর থেকেও কোনও সুইসাইড নোট মেলেনি। কেউ পরিকল্পিত ভাবে খুন করেছে তাঁকে। সিবিআই-এর কাছে তাই তাঁর আর্জি, ভাল করে তদন্ত করুক গোয়েন্দা সংস্থা। তাহলেই বেরিয়ে আসবে আসল তথ্য।"

সুশান্তের এক ভগ্নিপতি হরিয়ানার উচ্চপদস্থ পুলিশকর্তা। তাঁরও নাকি এমনটাই ধারণা। কালকের অঘটনের খবর পাওয়া মাত্র তিনি তাঁর দল নিয়ে রওনা হয়েছেন মুম্বইয়ের উদ্দেশ্যে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবর ছড়ানোর পরেই ছড়িয়েছে আরও একটি প্রশ্ন, এক সপ্তাহ আগে তাঁর আগের মহিলা ম্যানেজারের মৃত্যু কী  হত্যা না আত্মহত্যা? সুশান্তের মৃত্যুতে সন্দেহ প্রকাশ করেছেন প্রাক্তন সাংসদ লাভলি আনন্দও। সুশান্তের দূর সম্পর্কের আত্মীয় লাভলি। তিনি বলেন, “ভাল করে তদন্ত হওয়া উচিত। কয়েক দিন আগেই সুশান্তের ম্যানেজার দিশা সালিয়ান আত্মহত্যা করেন। এ বার আমাদের ছেলেটা আত্মহত্যা করল। এটা কাকতালীয়, বিশ্বাস করি না।”

আরও পড়ুন: মানসিক চাপ, আত্মহত্যা..এর আগেও এমন বহু ঘটনার সাক্ষী হয়েছে বলিউড

উত্তরের জন্য অবশ্যই দীর্ঘ প্রতীক্ষা। তবে ঘরের ছেলে আত্মহত্যা করেছে, এটা বলতে বা মানতে পারে কোন পরিবার? 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন
আরও খবর

সবাই যা পড়ছেন

আরও পড়ুন