• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

সুশান্ত মৃত্যু মামলা: বিহার আদালত রেহাই দিল সলমন, কর্ণ, সঞ্জয় লীলা ভন্সালীকে

bollywood
বাঁ দিক থেকে- সলমন, কর্ণ এবং ভন্সালী।

বিহারের মজফফরপুর আদালত সুশান্ত মৃত্যু মামলা থেকে রেহাই দিল সলমন খান, কর্ণ জোহর, সঞ্জয় লীলা ভন্সালীকে। ১৪ জুন ‘রাবতা’ স্টারের মৃত্যুর কারণ হিসেবে ‘নেপোটিজম’ বা ‘স্বজনপোষণ’কে কাঠগড়ায় তুলতেই উঠে আসে এই তিন তারকা পরিচালক, প্রযোজক, অভিনেতার নাম। তাঁদের হস্তক্ষেপে সাত মাসে সুশান্ত ছ’টি ছবির কাজ হারান বলেও অভিযোগ ছিল তাঁদের বিরুদ্ধে।

সেই অভিযোগের ভিত্তিতেই এরপর স্থানীয় আইনজীবী সুধীর কুমার ওঝা সলমন, কর্ণ আর সঞ্জয়ের বিরুদ্ধে মামলা দায়ের করেন। বুধবার, মুজফফরপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মুকেশ কুমারের নেতৃত্বাধীন বেঞ্চ জানিয়ে দেয়, বিষয়টি আদালতের এক্তিয়ারের বাইরে। একই সঙ্গে খারিজ করে দেয় সুধীর ওঝার দায়ের করা মামলা।

সুশান্ত সিংহের মৃত্যুর তিন দিন পরে যখন বলিউড ফুঁসছে স্বজনপোষণের বিরুদ্ধে তখনই বিহারের ভূমিপুত্রের অকালমৃত্যুর বিচার চেয়ে এই মামলা দায়ের হয়। যার অন্যতম সাক্ষী হিসেবে কঙ্গনা রানাউতের কয়েকটি টুইট আইনজীবী আদালতে পেশ করেন। ওই সময় কঙ্গনা বলিউডের অন্যায় আচরণের প্রতিবাদ জানিয়েছিলেন টুইটে। প্রয়োজনে তাঁকে ডাকা হবে আদালতে, শোনা গিয়েছিল।

আরও পড়ুন: ‘শোলে’-এর সুরমা ভোপালীর প্রয়াণে শোকের ছায়া বলিউডে


 যদিও মামলা খারিজ হওয়ার খবরে তিন তারকার তরফে কেউ মুখ না খুললেও আইনজীবী ওঝা জানিয়েছেন, “আমি জেলা আদালতের সামনে সিজেএম-এর সিদ্ধান্তকে চ্যালেঞ্জ জানাব। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুতে কষ্ট পাচ্ছে বিহার। সুশান্তের অসময়ে চলে যাওয়ার জন্য যাঁরা দায়ী, শাস্তি তাঁদের পেতেই হবে।”
 

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন