Advertisement
০৯ ফেব্রুয়ারি ২০২৩
Vicky Jain

Sushant Singh Rajput-Vicky Jain: সুশান্তের মৃত্যু আমার এবং অঙ্কিতার সম্পর্কে গভীর প্রভাব ফেলে: ভিকি

ভিকির কথায় জানা গেল, অঙ্কিতা সুশান্তের পরিবারের পাশে দাঁড়ানোর জন্য তাঁদের সঙ্গে দেখা করতে যেতেন। তা নিয়ে অনেকে ভিকিকে নানা কথা শোনাতেন। অঙ্কিতার উদ্দেশ্য নিয়ে কুমন্তব্য করা হয়। সে সব প্রসঙ্গ তুলে ভিকি বললেন, ‘‘সেই সময়ে যে রকমের কথাবার্তা শুনতে হয়েছে আমাদের, ভাবা যায় না।’’

সুশান্ত, অঙ্কিতা এবং ভিকি

সুশান্ত, অঙ্কিতা এবং ভিকি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২২ ১৩:৪৯
Share: Save:

২০২০ সালের ১৪ জুন। সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যু। তার পরে অনেকগুলি জীবন তছনছ হয়ে গিয়েছিল। সুশান্ত-প্রেমিকা রিয়া চক্রবর্তী থেকে শুরু করে তাঁর বন্ধুবান্ধব। সুশান্তের পরিবার থেকে শুরু করে নায়কের প্রাক্তন প্রেমিকার জীবন। তাঁর চলে যাওয়া আজও মেনে নিতে পারেনি দেশ। সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা সে সময়ে কী ভাবে নিজেকে সামলেছিলেন, সে কথা বারবার মানুষের কানে পৌঁছলেও তাঁর প্রেমিক (এখন স্বামী) ভিকি জৈনের কথা কেউ জানে না। তিনিও লড়াই করেছিলেন। সে কথা সদ্য স্টার প্লাসের একটি রিয়েলিটি শো-তে এসে জানালেন অঙ্কিতার স্বামী ভিকি।

Advertisement

ভিকির কথায় জানা গেল, সুশান্তের পরিবারের পাশে দাঁড়ানোর জন্য তাঁদের সঙ্গে দেখা করতে যেতেন অঙ্কিতা। তাই জন্য অনেকে ভিকিকে খারাপ কথা শোনাতেন। অঙ্কিতার উদ্দেশ্য নিয়ে কুমন্তব্য করা হত। সে সব প্রসঙ্গ তুলে ভিকি বললেন, ‘‘সেই সময়ে যে রকমের কথাবার্তা শুনতে হয়েছে আমাদের, ভাবা যায় না। কিন্তু আমি গর্ব বোধ করি অঙ্কিতার জন্য। খুব সুন্দর করে সব কিছুকে সামলেছিল ও। সুশান্তের প্রতি ও নিজের দায়িত্ব বোধ ভুলে যায়নি। তাই অঙ্কিতার পাশে ছিলাম আমিও।’’ ভিকি জানান, সুশান্তের মৃত্যুর পরে গোটা দেশের পাশাপাশি ওঁদের সম্পর্কও অন্যতম কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছে।

গত বছর ১৪ ডিসেম্বর মহা সমারোহে বিয়ে সারেন অঙ্কিতা-ভিকি। কিন্তু সুশান্ত-প্রেমীদের এক অংশ তাঁদের বিয়ে মেনে নিতে পারেননি। ‘পবিত্র রিশতা’ নায়িকাকে সমালোচনা শুনতে হয়েছে।

রিয়েলিটি শো-তে এসে অঙ্কিতা বলেন, ‘‘আমি কিন্তু অনেক দিন আগেই আমার অতীতকে পিছনে ফেলে সামনের দিকে হাঁটা শুরু করেছি। কিন্তু এই ঘটনাটি ঘটার পরে (সুশান্তের মৃত্যু) সুশান্তের পরিবারের পাশে দাঁড়ানোটা দরকার ছিল। ভিকিকে কী ভাবে কী বলব, বুঝতে পারছিলাম না। কিন্তু ও নিজেই সবটা বুঝে যায়। আমাকে একটি শব্দও খরচ করতে হয়নি।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.