Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sushmita Dey

Sushmita Dey: ফের ক্যামেরার মুখোমুখি ‘অপু’ সুস্মিতা, এ বারেও কি ‘অপরাজিতা’?

এ বারেও কি তিনি ‘অপরাজিতা’? টেলিপাড়া বলছে, গল্পে অল্প পরিবর্তন। তবে এ বারেও ধারাবাহিকের শেষে জয়ের হাসি হাসবেন সুস্মিতাই। কিছু দিন আগেই শেষ হওয়া ধারাবাহিক ‘অপরাজিতা অপু’ এক সাধারণ মেয়ের লড়াই করে প্রশাসনিক জায়গায় পৌঁছনোর  গল্প বলেছিল। সুশান্তর নতুন ধারাবাহিকেও এক মেয়ের জীবনযাত্রা তুলে ধরা হবে।

সুস্মিতা দে

সুস্মিতা দে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২২ ১৩:৪২
Share: Save:

আনন্দবাজার অনলাইনের কাছে মুখ খোলেননি সুস্মিতা দে। সূত্রের খবর, ছুটি শেষ ‘অপরাজিতা অপু’র। বুধবার তিনি আবার লাইট-ক্যামেরা-অ্যাকশন শব্দগুলোর মধ্যে। পৌঁছে গিয়েছেন সেটে। সুস্মিতা ব্যস্ত তাঁর আগামী ধারাবাহিকের প্রোমো শ্যুটে! ফিরছেন প্রযোজক সুশান্ত দাসের হাত ধরেই। তবে জি বাংলায় নয়, স্টার জলসায়। বিপরীতে ‘ফেলনা’-র নায়ক ‘মণীশ’ ওরফে দেবজ্যোতি রায়চৌধুরী। প্রযোজনায় টেন্ট প্রোডাকশন।

এ বারেও কি তিনি ‘অপরাজিতা’? টেলিপাড়া বলছে, গল্পে অল্প পরিবর্তন। তবে এ বারেও ধারাবাহিকের শেষে জয়ের হাসি হাসবেন সুস্মিতাই। কিছু দিন আগেই শেষ হওয়া ধারাবাহিক ‘অপরাজিতা অপু’ এক সাধারণ মেয়ের লড়াই করে প্রশাসনিক জায়গায় পৌঁছনোর গল্প বলেছিল। সুশান্তর নতুন ধারাবাহিকেও এক মেয়ের জীবনযাত্রা তুলে ধরা হবে। মেয়েটিকে বিয়ের পর তাঁর শাশুড়ির পেশায় পা রাখার স্বপ্ন দেখাবেন। সেই স্বপ্ন দেখতে দেখতেই বিদেশের মাটিতে এক দিন কাজের সূত্রে পৌঁছে যাবে সে।

গল্প একই ধরনের চরিত্র। দর্শক বা সুস্মিতা একঘেয়েমিতে ভুগবেন না তো? ধারাবাহিকের কথা স্বীকার না করলেও ‘অপু’র দাবি, তাঁকে আবিষ্কারের কৃতিত্ব সুশান্ত দাসের। তাঁকে অভিনয়ে নিয়ে এসেছেন তিনিই। ঘষেমেজে ‘অপু’ বানানোর গুরু দায়িত্বও পালন করেছেন। পৌঁছে দিয়েছেন ঘরে ঘরে। তাই আগামী দিনে প্রযোজক তাঁকে কোনও চরিত্রের জন্য বাছলে তিনি দ্বিতীয় বার ভাববেন না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushmita Dey Aparajita Apu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE