Advertisement
১৭ জুন ২০২৪
Sushmita Sen

ললিত মোদী অতীত, প্রাক্তন রহমনকে প্রকাশ্যেই ভালবাসা সুস্মিতার

ফের জোড়া লাগছে ভাঙা সম্পর্ক। সুস্মিতার ছবিতে প্রাক্তন প্রেমিকের মন্তব্য ঘিরে জল্পনা।

Picture Of Sushmita sen and her ex Rohman Shawl

সমাজমাধ্যমে সুস্মিতার ছবিতে প্রাক্তনের মন্তব্য ঘিরে জল্পনা তুঙ্গে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ১৫:৪২
Share: Save:

‘আরিয়া ৩’ আসছে। সমাজমাধ্যমের পাতায় আভাস দেন সুস্মিতা সেন। আসন্ন ওয়েব সিরিজ়ের আভাস দিয়ে সেই ভিডিয়ো পোস্ট করে প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী লিখলেন, “আবার সে ফিরছে, সে মানেই অ্যাকশন। শুটিং চলছে। আসছে ‘আরিয়া ৩’...।” চুরুট হাতে সমাজমাধ্যমে ছবি দেন সুস্মিতা। তা দেখেই রহমন সমাজমাধ্যমে ভালবাসা জাহির করলেন প্রাক্তনকে নিয়ে।

সম্পর্ক ভেঙেছে তা-ও দু’বছর হতে চলল। কিন্তু বন্ধুত্ব অটুট রয়েছে রহমান-সুস্মিতার। অভিনেত্রীর বাড়ির যে কোনও অনুষ্ঠানে রহমনের উপস্থিতি চোখে পড়েছে সকলের। তাঁরা এখনও ভাল বন্ধু। তারও বেশি কিছু হয়ে গিয়েছেন কি ফের? রহমনের করা একটি ভিডিয়ো সেই জল্পনা উস্কে দিয়েছে।

সুইমিং পুলের ধারে চুরুট হাতে টেবিল-চেয়ারে বসে থাকা সুস্মিতার ছবি দেখেই রহমনের ছোট্ট একটি ভিডিয়ো করেন। ‘আরিয়া ৩’-এ অভিনেত্রীর যে ঝলক সামনে এসেছে সেটা নিয়ে ছোট্ট ভিডিয়ো করে রহমন লেখেন, ‘‘এটুকু তো করতেই হয়, অনেকেই অপেক্ষা ছিল তোমার।’’ প্রাক্তন প্রেমিকের এই সৌজন্যে সুস্মিতা লেখেন, ‘‘ভীষণ মিষ্টি হয়েছে।’’ পাল্টা রহমন লেখেন, ‘‘টু হট।’’ সমাজমাধ্যমে দুই প্রাক্তনের এই মিষ্টি কথোপকথন দৃষ্টি আকর্ষণ করেছে নেটাগরিকদের। মায়ের ছবি দেখে সুস্মিতার বড় মেয়ে রেনে লিখলেন, “মা, তোমায় দেখে মহাজাগতিক বলে মনে হয়!” ২০২০ সালে আরিয়া সিরিজ়ের মাধ্যমেই ওটিটি-তে পা রাখেন সু্স্মিতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushmita Sen Bollywood Lalit Modi Bollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE