Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
Priyanka Chopra

প্রকাশ্যে প্রিয়ঙ্কার মেয়ে মালতী, কার মতো দেখতে ‘দেশি গার্ল’-এর মেয়ে?

রীতিমতো সাধনা করে মেয়ে মালতীকে পেয়েছেন প্রাক্তন বিশ্বসুন্দরী প্রিয়ঙ্কা চোপড়া। বছরভর লুকোচুরি শেষে অবশেষে প্রকাশ্যে প্রিয়ঙ্কার মেয়ে।

Picture Of Priyanka Chopra And her daughter

প্রকাশ্যে প্রিয়ঙ্কার মেয়ে মালতী মেরি চোপড়া জোনাস। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ জানুয়ারি ২০২৩ ০৯:৪০
Share: Save:

প্রায় বছর খানেক মেয়েকে আড়াল করে রাখেন প্রিয়ঙ্কা চোপড়া। সারোগেসির মাধ্যমে জন্ম নেওয়ার পর হাসপাতালে একশো দিনের যুদ্ধে জয়ী হয়েছিল সেই শিশু। তাই মেয়ে মালতী মেরি চোপড়া জোনাসকে নিয়ে বাড়তি সাবধানী অভিনেত্রী। একটু একটু করে মেয়ের ঝলক ভাগ করে নিতেন তারকা দম্পতি নিক-প্রিয়ঙ্কা। তবে আর কোনও রাখঢাক নয় প্রকাশ্যে প্রিয়ঙ্কার মেয়ে। সাদা জামা, মাথায় সাদা ফুলের হেয়ার ব্যান্ড এই প্রথম ক্যামেরার সামনে মালতী। নিক জোনাস, না কি প্রিয়ঙ্কা, কার মতো দেখতে একরত্তিকে।

হলিউডের ‘ওয়াক অফ ফ্রেম’ স্বীকৃতি পেলেন জোনাস। সেই অনুষ্ঠানে উপস্থিত গোটা জোনাস পরিবার। মঞ্চে পুরস্কার নিচ্ছেন মালতীর বাবা নিক। দর্শকাসনে মায়ের কোলে বসে মালতী। বাদামি বডিকন পোশাকে প্রিয়ঙ্কা মায়ের কোলে বসা মালতী সেখানেই ক্যামেরাবন্দি। মেয়ের ত্বক কিংবা চেহারায় ভারতীয় ছাপ খুব একটা নেই। ছোট্ট মালতীকে দেখা মাত্র সকলেই একবাক্যে মানছেন, মেয়েকে দেখতে একেবারে বাবার মতো। প্রিয়ঙ্কা চোপড়া নিজের সমাজমাধ্যমের পাতায় মেয়ের সঙ্গে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। ছবি ঘিরে অনুরাগীদের উন্মাদনা লক্ষ করা গেল। ভালবাসায় ভরিয়ে দিলেন দেশ-বিদেশের মানুষ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE