Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Sushmita Sen

সুস্মিতাকে জীবনসঙ্গীর তকমা দিয়েছিলেন ললিত, তবু কেন বিয়েটা হল না, মুখ খুললেন অভিনেত্রী

ললিতের মতো ধনী শিল্পপতির সঙ্গে প্রেম করার জন্য কম কটাক্ষ শুনতে হয়নি সুস্মিতা সেনকে। কিন্তু প্রাক্তন আইপিএল কর্তাকে আদৌ কি বিয়ে করতে চেয়েছিলেন অভিনেত্রী?

(বাঁ দিকে) ললিত মোদী। (ডান দিকে) সুস্মিতা সেন।

(বাঁ দিকে) ললিত মোদী। (ডান দিকে) সুস্মিতা সেন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২৩ ১৭:১৩
Share: Save:

গত বছর জুলাই মাস নাগাদ আচমকা বোমা ফাটান প্রাক্তন আইপিএল কর্তা ললিত মোদী। সমাজমাধ্যমের পাতায় সুস্মিতা সেনের সঙ্গে ছবি দিয়ে জানান প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী তাঁর জীবনসঙ্গী। দাবানলের মতো ছড়িয়ে পড়ে ললিত-সুস্মিতার সে সব ছবি। যদিও জনসমক্ষে কোনও দিন ললিতের সঙ্গে নিজের সম্পর্কের কথা স্বীকার করেননি সুস্মিতা। যখন হাতের বাইরে চলে যাচ্ছিল সব কিছু, সেই সময় একটি বিবৃতি দিয়ে সুস্মিতা জানান, তিনি ‘সিঙ্গল’ এবং অবিবাহিত। কিন্তু সত্যিই কি ললিতকে কখনও বিয়ে করতে চেয়েছিলেন অভিনেত্রী? অবশেষে মুখ খুললেন সুস্মিতা।

ইতিমধ্যেই সুস্মিতার জীবনে প্রত্যাবর্তন ঘটেছে তাঁর প্রাক্তন রোহমন শলের। ললিত মোদীর সঙ্গে ছবি ভাইরাল হওয়া পরই নাকি সম্পর্কে ইতি টানেন অভিনেত্রী। তার মাস কয়েকের মধ্যে হৃদ্‌রোগে আক্রান্ত হন সুস্মিতা। তার পর থেকে যোগাযোগ বাড়তে থাকে তাঁর আর রোহমনের। ফের চেনা ছন্দে দেখা গিয়েছে রোহমন-সুস্মিতাকে। কিন্তু তাঁর আদৌ সম্পর্কে রয়েছেন কি না, সেই নিয়ে ধোঁয়াশা আছে। এর মাঝেই এক সাক্ষাৎকারে ললিত মোদীকে বিয়ে করার প্রসঙ্গে সুস্মিতা বলেন, “যদি আমি কাউকে বিয়ে করতে চাই, তা হলে তাঁকেই বিয়ে করব। চেষ্টা করতে যাব না। আমি যা করার করে ফেলি, না করার হলে করি না। কেউ বললেও করব না।”

ললিতের মতো ধনী শিল্পপতির সঙ্গে প্রেম করার জন্য তাঁকে কম কটাক্ষও শুনতে হয়নি। তিনি নাকি টাকার লোভে ললিতের সঙ্গে প্রেম করছেন। সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে গিয়েছিল এমন কানাঘুষোও। তবে সে সব জল্পনায় জল ঢেলে, সুস্মিতা নিজের শর্তে বাঁচছেন জীবন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE