Advertisement
০২ মে ২০২৪
Bollywood Scoop

নামের বিবাহবিচ্ছেদ, মন পড়ে শ্বশুরবাড়িতেই! ননদ সুস্মিতার জন্মদিনেই স্বীকারোক্তি চারুর

চলতি বছরে সুস্মিতা সেনের ভাই রাজীব সেনের সঙ্গে চার বছরের দাম্পত্য জীবনে ইতি টেনেছেন চারু আসোপা। তবে শ্বশুরবাড়ির সদস্যদের এখনও ভোলেননি তিনি।

Sushmita Sen and Charu Asopa.

(বাঁ দিকে) সুস্মিতা সেন। চারু আসোপা (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২৩ ১৮:২৯
Share: Save:

রবিবার, ১৯ নভেম্বর ৪৮-এ পা দিলেন প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। পুরুষদের এক দিনে বিশ্বকাপের ফাইনাল হওয়া সত্ত্বেও সুস্মিতাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর হিড়িক সমাজমাধ্যমের পাতায়। বলিউডের সহকর্মীরা তো বটেই, সমাজমাধ্যমের পাতায় তাঁকে শুভকামনা জানিয়েছেন তাঁর পরিবারের সদস্যরাও। তাঁদের মধ্যে অন্যতম সুস্মিতার ভাই রাজীব সেনের প্রাক্তন স্ত্রী চারু আসোপা।

রবিবার সমাজমাধ্যমের পাতায় সুস্মিতার সঙ্গে নিজের একগুচ্ছ ছবি পোস্ট করেন চারু। তার মধ্যে যেমন আছে তাঁর সাধের অনুষ্ঠানের ছবি, তেমনই মেয়ে জিয়ানার জন্মের পর তাঁকে কোলে নিয়ে সুস্মিতার ছবি। ওই ছবিগুলি পোস্ট করে চারু লেখেন, ‘‘আমার দেখা সবচেয়ে সুন্দর মানুষটাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। আমি জানি না কোথা থেকে তোমাকে নিয়ে কথা বলা শুরু করব... তোমার থেকে জীবন যাপনের যে পাঠ আমি পেয়েছি, তা আমার কাছে সবচেয়ে বেশি দামি। তুমি সবার অনুপ্রেরণা। জিয়ানার আদরের পিসিকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। আমি আর জিয়ানা তোমাকে খুব ভালবাসি।’’

চারুর পোস্ট করা ছবির মধ্যে একাধিক ছবিতে সুস্মিতার সঙ্গে দেখা গিয়েছে জিয়ানাকে। চলতি বছরের চার বছরে দাম্পত্যে ইতি টানেন রাজীব ও চারু। যদিও বিবাহবিচ্ছেদের পর একাধিক বার ফের চারহাত এক হওয়ার ইঙ্গিত দিয়েছেন রাজীব। শুধু তাই-ই নয়, বিচ্ছেদের পরে রাজীব ও চারুর রসায়নও একই দিকে ইঙ্গিত করে। তবে রাজীবের সঙ্গে বিচ্ছেদ হলেও তার পরে একাধিক বার একে অপরের সান্নিধ্যে হাসিমুখে দেখা গিয়েছে প্রাক্তন যুগলকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE