Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sushmita Se

Sushmita Sen: নিজের ১০০ শতাংশ দিয়ে ভালবাসি, বেরিয়ে গেলেও পুরোপুরি বেরোই, বিচ্ছেদ নিয়ে অকপট সুস্মিতা

পরিস্থিতির বদলকে মন থেকে মেনে না নিতে পারলে কেউই জীবনে এগোতে পারে না। দাবি ৪৬ বছরের অভিনেত্রীর। 

রোহমানের সঙ্গে বিচ্ছেদের পরে মুখ খুললেন সুস্মিতা

রোহমানের সঙ্গে বিচ্ছেদের পরে মুখ খুললেন সুস্মিতা

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২১ ১৭:০৮
Share: Save:

জীবনের সমস্ত রকম ওঠাপড়াকে মন থেকে মেনে নেওয়া খুব দরকার। এমনই মনে করেন সুস্মিতা সেন। ১৫ বছরের ছোট প্রেমিক রোহমান শলের সঙ্গে বিচ্ছেদ ঘোষণার পরে নিজের জীবনের রেখাচিত্র মেলে ধরলেন বিশ্বসুন্দরী। সুস্মিতার কথায়, ‘‘আমি ভীষণই রক্তমাংসের মানুষ। যখন কাউকে ভালবাসি, নিজের ১০০ শতাংশ দিয়ে তাকে ভালবাসি। যখন কোনও সম্পর্ক থেকে বেরিয়ে যাই, তখনও ১০০ শতাংশ বেরিয়ে যাওয়ার চেষ্টা করি।’’

গত ২৩ ডিসেম্বর ইনস্টাগ্রামে রোহমান এবং নিজের হাসিমুখের একটি ছবি পোস্ট করে সুস্মিতা লেখেন, ‘আমরা শুরু করেছিলাম বন্ধু হিসেবে। আমরা বন্ধুই থাকব। সম্পর্ক অনেক দিন আগেই শেষ হয়ে গিয়েছে। কিন্তু প্রেম রয়ে গিয়েছে।’ শেষে অনুরাগীদের উদ্দেশে ভালবাসা জানিয়ে ‘দুগ্গা দুগ্গা’ ধ্বনি তোলেন বঙ্গতনয়া।

সম্প্রতি তিনি যে সাক্ষাৎকার দিয়েছেন, সেখানে তাঁর বক্তব্য, ‘‘তোমার নাম যখন জনগণের কাছে পরিচিত, তার মানে তোমার সঙ্গে যে মানুষটি রয়েছে, সে-ও খ্যাতনামীর তালিকাতেই পড়ে। তোমার জন্যই সেই ব্যক্তি এই জায়গায় রয়েছে। তুমি রেখেছ। তাই সম্পর্ক ভেঙে যাওয়ার পরেও যদি মানুষ ভাবে যে সম্পর্ক রয়েছে, সেটা কারও জন্যেই ভাল না। তোমার জন্যেও নয়। তোমার সঙ্গীর জন্যেও নয়।’’ পরিস্থিতির এই বদলকে মন থেকে মেনে না নিতে পারলে কেউই জীবনে এগোতে পারে না বলে দাবি ৪৬ বছরের অভিনেত্রীর।

সুস্মিতা তাঁর প্রত্যেকটি সম্পর্ক থেকে কিছু না কিছু শিক্ষা নেন। কোনও সম্পর্কের খারাপ স্মৃতি আঁকড়ে বসে থাকতেও নারাজ। তাই কখনও নিজের জীবনের সত্যিকে তিনি লুকিয়ে রাখতে পছন্দ করেন না বলেই জানালেন পর্দার ‘আরিয়া’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sushmita Se Rohman shawl break up
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE