• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

স্বজনপোষণের কাঁটায় রক্তাক্ত হয়েছিলেন সুস্মিতা সেনও?

sushmita sen
স্বজন পোষণের অভিযোগ এ বার প্রাক্তন বিশ্বসুন্দরীর। ছবি টুইটার থেকে নেওয়া।

বিশ্বসুন্দরীর মুকুট যাঁর মাথায় উঠেছিল তাঁকেও নাকি স্বজনপোষণের ধাক্কায় জেরবার হতে হয়েছিল! এমন অবিশ্বাস্য ঘটনার কথা জানিয়েছেন সুস্মিতা সেন। দীর্ঘ দিন পরে ‘আর্যা’ ওয়েব সিরিজ দিয়ে ফের অভিনয় দুনিয়ায় পা রেখেছেন বড়পর্দার সেনসেশন। তার পরেই সুশান্ত সিংহ রাজপুতের মৃত্যুকে ঘিরে স্বজনপোষণ বিতর্কে এই প্রথম মুখ খুললেন তিনি।

বিশ্বজয় করার পর বলিউড জয় করার ছবিটা কেমন ছিল সুশের? ‘আর্যা’ দেখে এক ভক্ত প্রশ্ন করেছিলেন অভিনেত্রীকে। টুইটে সুস্মিতার দাবি, ‘তোমরা... দর্শকেরা আমার সহ্যশক্তি ছিলে। সবার মুখ চেয়ে লড়াইয়ের শক্তি পেয়েছি। আর এতগুলো বছর ধরে অভিনয়ে রয়ে গিয়েছি।’

স্বজনপোষণের প্রেক্ষিত থেকে দেখলে, সুশান্ত সিংহ রাজপুতের মতো সুস্মিতা সেনও বলিপাড়ায় ‘আউটসাইডার’। তিনিও অক্লান্ত পরিশ্রমের পাশাপাশি আস্থা রেখেছেন দর্শকদের উপর। তিনিও বিশ্বাস করেন, স্বজনপোষণ তারকা বানিয়ে দিতে পারে, অভিনেতা নয়। ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে গেলে অভিনয় জানতেই হবে। সেই বিশ্বাসে ভর করে তিনি সুশান্তের মতোই দশর্ককে তাঁর ঢাল বানিয়েছেন। সুশের কথায়, তাঁদের চাওয়াতেই ওয়েব সিরিজ দিয়ে তাঁর প্রত্যাবর্তন।

সম্ভবত তাই দিনের শেষে কোথাও যেন একাকার নব্য প্রতিভা ‘মাহি’ সুশান্ত আর পোড় খাওয়া হিন্দি-বাংলা ছবির অভিনেত্রী সুস্মিতার লড়াই। যে লড়াইয়ের শুরু থাকলেও শেষ নেই!

আরও পড়ুন: ডায়েরিতে প্রেমিকের দিকে অভিযোগের আঙুল, জনপ্রিয় এই মডেল-অভিনেত্রীর অপমৃত্যু এখনও রহস্য

আরও পড়ুন: ‘এখনও সুশান্তের শোকে বিহ্বল ধোনি’, বলছেন দুই তারকাকে নিয়ে কাজ করা পরিচালক

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন