Advertisement
০৩ মে ২০২৪
Sushmita Sen

চোখে চোখে কথা, সঙ্গে প্রকাশ্যে চুম্বন! প্রাক্তনের সঙ্গেই সম্পর্ক জোড়া লাগছে সুস্মিতার?

তিন বছরের প্রেমের সম্পর্কে ইতি টেনেছেন প্রায় বছর দুয়েক আগে। তার পরেও একে অপরের সঙ্গ ছাড়েননি সুস্মিতা সেন ও তাঁর প্রাক্তন।

Image of Sushmita Sen.

সম্প্রতি হৃদ্‌রোগে আক্রান্ত হলেও মনে সর্বদা রঙিন অভিনেত্রী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ মে ২০২৩ ২০:১৬
Share: Save:

প্রেমের মাস পেরিয়ে গিয়েছে অনেক আগেই। তার পরেও প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী সুস্মিতা সেনের জীবনে প্রেমেরই মরসুম। সম্প্রতি হৃদ্‌রোগে আক্রান্ত হলেও সুস্থ হয়ে উঠে মনের খেয়াল রাখছেন বলিউড অভিনেত্রী। তাঁর এই মনের খেয়াল রাখার নেপথ্যের মানুষটি আর কেউ নন, সুস্মিতারই প্রাক্তন প্রেমিক রোহমান শল। সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় আবারও ধরা পড়ল দুই প্রাক্তনের আদুরে সম্পর্ক।

Image Of Sushmita Sen And Rohman Shawl.

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় আবারও ধরা পড়ল দুই প্রাক্তনের আদুরে সম্পর্ক। ছবি: ইনস্টাগ্রাম।

২০১৮ সাল থেকে প্রেম। অতিমারির সময় একত্রবাস থেকে শুরু করে একসঙ্গে ঘুরতে যাওয়া— সমাজমাধ্যমের পাতায় বার বার নিজেদের প্রেম ব্যক্ত করেছেন সুস্মিতা ও রোহমান। ২০২১ সালে প্রেমের সম্পর্কে ইতি টানার পরেও সুস্মিতার সঙ্গ ছাড়েননি রোহমান। পারিবারিক অনুষ্ঠান থেকে হাসপাতাল— সর্বত্র সুস্মিতার ছায়াসঙ্গী হয়ে থেকেছেন রোহমান। সম্প্রতি মায়ানগরীতে এক অ্যাওয়ার্ড অনুষ্ঠানেও সুস্মিতার সঙ্গে দেখা গিয়েছে তাঁকে। গাঢ় নীল রঙের প্যান্ট-সুট পরে এসেছিলেন সুস্মিতা, পাশেই ছিলেন ব্লেজ়ার পরিহিত রোহমান। অনুষ্ঠানে যাওয়ার আগে লাল গালিচায় ক্যামেরার সামনে একসঙ্গে দাঁড়িয়ে ছবিও তোলেন তাঁরা। সমাজমাধ্যমের পাতায় ওই অনুষ্ঠানেরই একটি ছবি পোস্ট করেছেন সুস্মিতা। ছবিতে বলিউড অভিনেত্রীর পাশে বসে রোহমান। কানে কানে কথা বলছেন তাঁরা। দু’জনের মধ্যে দূরত্ব প্রায় নেই বললেই চলে। সমাজমাধ্যমের পাতায় এই ছবি পোস্ট করার সময় আদুরে বিবরণীও লিখতে ভোলেননি সুস্মিতা। রোহমানকে ট্যাগ করে সুস্মিতা লেখেন, ‘‘সুন্দর ছবি’’, সঙ্গে জুড়ে দেন চুম্বনের একটি ইমোজি। প্রেমের সম্পর্কে বিচ্ছেদ হয়েছে বটে, তবে তার পরেও তাঁদের দু’জনের মধ্যে ভালবাসার ঘাটতি হয়নি একেবারেই। আরও এক বার সেই প্রমাণ দিলেন প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরী। সুস্মিতার সেই ছবিতে সাড়া দিলেন রোহমানও। ওই ছবি রিপোস্ট করে সুস্মিতার উদ্দেশে চুম্বন ছুড়ে দেন রোহমান। দুই প্রাক্তনের এই কথোপকথন দেখে অনুরাগীদের কৌতূহল, দু’জনের প্রেমের সম্পর্ক কি তবে আবার জোড়া লেগেছে?

মার্চ মাসে হৃদ্‌রোগে আক্রান্ত হওয়ার পর থেকে সুস্মিতার সঙ্গে ফের ঘনিষ্ঠতা বেড়েছে রোহমানের। সুস্মিতাকে নিয়ে হাসপাতালে গিয়েছেন রোহমান। তাঁর সঙ্গ দিয়েছেন ফ্যাশন শোয়েও। এমনকি, পারিবারিক অনুষ্ঠানেও একসঙ্গে দেখা গিয়েছে তাঁদের। প্রেমের সম্পর্কে ইতি টানার পরেও একে অপরের সঙ্গে বেশ সাবলীল সুস্মিতা ও রোহমান, যা ধরা পড়েছে আলোকচিত্রীদের ক্যামেরাতেও। তবে কি প্রেমের ক্ষেত্রে ফের একে অপরের উপরেই ভরসা রাখছেন দুই প্রাক্তন? তুঙ্গে সেই জল্পনাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE