Advertisement
১৬ জুন ২০২৪
Charu Asopa-Rajeev Sen

জন্মদিনে কাছাকাছি রাজীব-চারু, সম্পর্ক জোড়া লাগছে! মুখ খুললেন সুস্মিতার ভ্রাতৃবধূ

কখনও ভাব কখনও আড়ি! তাঁরা নাকি বিয়েটাকে ছেলেখেলার পর্য়ায় নিয়ে চলে গিয়েছেন, মত অনেকের। কোন জায়গায় দাঁড়িয়ে তাঁদের দাম্পত্য, জানালেন সুস্মিতা সেনের ভ্রাতৃবধূ চারু অসোপা।

Sushmita Sen sister in law Charu Asopa clears the rumours about patching up with Rajeev Sen

চারু-রাজীবের ভেঙে যাওয়া দাম্পত্য, ফের জোড়া লাগছে! মুখ খুললেন সুস্মিতার ভ্রাতৃবধূ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৪ মার্চ ২০২৩ ১৪:৪৫
Share: Save:

এই ভাল আছেন তো, আবার পর মুহূর্তে দোষারোপ করছেন একে অপরকে। খানিকটা এমনই দাম্পত্য সুস্মিতা সেনের ভাই ও ভ্রাতৃবধূর। আগামী জুন মাসেই পাকাপাকি ভাবে তাঁদের বিচ্ছেদ হওয়ার কথা। তবে ২৭ ফেব্রুয়ারি চারু অসোপার জন্মদিনে একেবারে ভিন্ন মেজাজে দেখা গেল এই দম্পতিকে। অভিনেত্রীর জন্মদিন উদ্‌যাপন করলেন রাজীব সেন। চারুর জন্য কেক, উপহার, কপালে আলতো চুমু আঁকলেন রাজীব। দিনভর একসঙ্গে কাটালেন তাঁরা। সঙ্গে ছোট্ট মেয়ে জিয়ানা। তাঁদের ছবি দেখে তেড়ে উঠেছেন অনেকেই। কেউ বলেছেন, ‘বিয়েটাকে ছেলেখেলা বানিয়ে দিয়েছে’, কারও মতে, ‘এদের সবটাই নাটক’। তা হলে ভেঙে যাওয়া সম্পর্ক জোড়া লাগছে রাজীব-চারুর? বিবাহবিচ্ছেদের পরিকল্পনা বাতিল করলেন যুগল? মুখ খুললেন চারু।

এক সাক্ষাৎকারে চারু জানান, আলাদা থাকার পর থেকেই তাঁদের সম্পর্ক নাকি স্বাভাবিক হয়েছে। একে অপরের ভাল বন্ধু হতে পেরেছেন। প্রাক্তন ব্রহ্মাণ্ডসুন্দরীর ভ্রাতৃবধূর কথায়, ‘‘রাজীব মেয়ের সঙ্গে দেখা করতে চাইছিল অনেক দিন ধরেই। তাই আমরা ভাবলাম জন্মদিনেই তা হলে দেখা করা যাক। আমার জন্মদিনটা একসঙ্গে কাটালাম বাইরে খেতে গেলাম। ব্যাস এতটুকু। আমাদের সম্পর্ক আগের তুলনায় অনেকটা স্বাভাবিক হয়েছে। কারণ এখন আর কোনও আশা নেই, একে অপরের থেকে। আমার বন্ধু হয়ে থাকব। দাম্পত্যে ফিরতে চাই না।’’

আগেও একবার চারু জানান, মেয়ে জিয়ানার জন্যই রাজীবের সঙ্গে স্বাভাবিক সম্পর্ক বজায় রাখতে চান তিনি। চারুর কথায়, ‘‘জিয়ানার জন্যই এত কিছু করছি, ওকে একটা সুস্থ পরিবেশে বড় করে তুলতে চেয়েছি।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

charu asopa rajeev sen susmita sen
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE