Advertisement
১৩ জুন ২০২৪
Swara Bhasker

সতীনের প্রশংসায় পঞ্চমুখ স্বরা, বিয়ের কয়েক মাস পর জানালেন স্বামীর প্রথম স্ত্রীর কথা!

সবে মাস তিনেক হল সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদকে বিয়ে করেছেন অভিনেত্রী স্বরা ভাস্কর। এর মাঝেই নিজের সতীনের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন স্বরা।

Picture of Swara Bhasker and her husband

বিয়ের মাস কয়েকের মধ্যে প্রকাশ্যে সারার সতীন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৬ মে ২০২৩ ১১:২৭
Share: Save:

চলতি বছর মার্চ মাসেই সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদকে বিয়ে করেন অভিনেত্রী স্বরা ভাস্কর। ফাহাদকে বিয়ে করার পর থেকেই বিভিন্ন সময় ভিন্ন ধর্মে বিয়ে করার জন্য কটাক্ষের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। সেই সময় নিন্দকদের কড়া জবাব দেন অভিনেত্রী। এ বার সেই স্বরাই জানালেন তাঁর সতীনের কথা। ঘটনায় হতচকিত হয়েছেন অনেকেই।

স্বরার স্বামী ফাহাদ আহমেদের প্রথম স্ত্রীর সঙ্গে পরিচয় করালেন স্বরা নিজেই। সমাজবাদী পার্টি যুব সভাপতির আরও এক স্ত্রী রয়েছেন, তা প্রকাশ্যে আসতে অনেকেই তাজ্জব বনে গিয়েছেন। তবে দুঃশ্চিন্তার কারণ নেই। স্বরা জানান, তাঁর এই সতীনটি হলেন স্বামী ফাহাদের প্রিয় বন্ধু আরিশ কামার। তাঁকেই স্বরা তাঁর সতীন বলে দাবি করেছেন। স্বরা বলেন, ‘‘আরিশই ফাহাদের আসল স্ত্রী।’’ স্বামীর ঘনিষ্ঠ বন্ধু আরিশের জন্মদিন ছিল বৃহস্পতিবার। সেই উপলক্ষেই শুভেচ্ছাবার্তা দেন স্বরা। পাশপাশি আরিশের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে লেখেন, ‘‘আমাদের বন্ধু, কমরেড এবং ফাহাদের প্রথম স্ত্রী আরিশ কামারকে শুভ জন্মদিনের শুভেচ্ছা জানাই সব সময় আমাদের পাশে থাকার জন্য। যথাসময় আমাদের কাগজপত্র আদালতে জমা হয়েছে কি না, সেই বিষয়ে তদারকি করার জন্য। ধন্যবাদ সেরা সতীন হওয়ার জন্য।’’ স্বরার বিয়ের প্রায় প্রতিটি অনুষ্ঠানে ফাহাদের ছায়াসঙ্গী হয়ে ছিলেন এই বন্ধু। এই মুহূর্ত ফাহাদের সঙ্গে সুখে সংসার করছেন স্বরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE