Advertisement
২২ জুন ২০২৪
Samantha Ruth Prabhu in Citadel

প্রিয়ঙ্কার জুতোয় পা গলাচ্ছেন সামান্থা, অন্তরঙ্গ দৃশ্যে কি শেষমেশ সায় দিলেন অভিনেত্রী?

আন্তর্জাতিক সিরিজ়ে ইতিমধ্যেই নজর কেড়েছেন প্রিয়ঙ্কা চোপড়া ও রিচার্ড ম্যাডেন। বরুণ ধওয়ান এবং সামান্থাকে নিয়ে তৈরি হতে চলেছে ‘সিটাডেল’-এর দেশি সংস্করণ।

Varun Dhawan and Samantha Ruth Prabhu’s Citadel to not have intimate scenes like Priyanka Chopra and Richard Madden’s series.

ভারতীয় ‘সিটাডেল’-এ সামান্থার চরিত্র নাকি প্রিয়ঙ্কার চরিত্রের থেকে একদম আলাদা বলে প্রিয়ঙ্কাকে নকল করার কোনও প্রশ্নই ওঠে না এ ক্ষেত্রে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৫ মে ২০২৩ ২১:৫২
Share: Save:

‘সিটাডেল’-এর মাধ্যমে আন্তর্জাতিক স্তরে নিজেকে আরও পোক্ত ভাবে প্রতিষ্ঠিত করেছেন ভারতীয় অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। রিচার্ড ম্যাডেন, স্ট্যানলি তুচ্চির মতো অভিনেতাদের সঙ্গে এক ফ্রেমে অভিনয় করে নজর কেড়েছেন দেশি গার্ল। অ্যাকশন দৃশ্যে কোনও কোনও জায়গায় পিছনে ফেলে দিয়েছেন রিচার্ডকে। পাশাপাশি, ‘গেম অফ থ্রোন্‌স’ খ্যাত তারকার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যেও সমান সাবলীল প্রিয়ঙ্কা। আন্তর্জাতিক এই সিরিজ়ের পর এ বার অনুরাগীরা মুখিয়ে রয়েছেন ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণের জন্য। ওই সিরিজ়ে জুটি হিসাবে দেখা যেতে চলেছে বরুণ ধওয়ান ও সামান্থা রুথ প্রভুকে। প্রিয়ঙ্কা ও রিচার্ডের মতো কি তাঁদেরও দেখা যাবে অন্তরঙ্গ দৃশ্যে? প্রশ্ন উঠেছিল আগেই। এ বার মিলল সেই কৌতূহলী প্রশ্নের জবাব।‘সিটাডেল’-এর একাধিক ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেছেন প্রিয়ঙ্কা চোপড়া ও রিচার্ড ম্যাডেন। স্বাভাবিক ভাবেই, সামান্থা ও বরুণের জুটির কাছ থেকেও সেই প্রত্যাশা তৈরি হয়েছে অনুরাগীদের। তা ছাড়াও, পেশাদার অভিনেত্রী সামান্থা। কাজের ক্ষেত্রে কোনও আপস করেন না তিনি। তাই বরুণের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে তাঁর আপত্তি থাকার কথা নয়। এমনটাই ভেবেছিলেন অনুরাগীরা।

তবে এখন খবর, বরুণ ও সামান্থার মধ্যে নাকি কোনও অন্তরঙ্গ দৃশ্য থাকছে না ‘সিটাডেল’-এর ভারতীয় সংস্করণে। শোনা যাচ্ছে, ভারতীয় ‘সিটাডেল’-এ সামান্থার চরিত্র নাকি প্রিয়ঙ্কার চরিত্রের থেকে একেবারেই আলাদা। তাই প্রিয়ঙ্কাকে নকল করার কোনও প্রশ্নই ওঠে না এ ক্ষেত্রে।তবে এ বিষয়ে আবার অনুরাগীদের মতামত একটু আলাদা। তাঁদের দাবি, নাগা চৈতন্যর সঙ্গে বিবাহবিচ্ছেদের যন্ত্রণা নাকি এখনও কাটিয়ে উঠতে পারেননি সামান্থা। তাই পর্দাতেও এই মুহূর্তে অন্য কোনও পুরুষের ঘনিষ্ঠ হতে চান না অভিনেত্রী। লন্ডনে ‘সিটাডেল’-এর প্রিমিয়ারের সময় সেখানে বরুণের সঙ্গে উপস্থিত ছিলেন সামান্থা। সেখানেও তাঁদের রসায়ন চোখ টেনেছিল অনুরাগীদের। তবে পর্দায় দুই তারকার মধ্যে সেই রসায়ন দেখতে পাবেন না, এ কথা জানতে পেরে বেশ হতাশ অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE