Advertisement
১৫ জুন ২০২৪
Bollywood Gossip

সুযোগ পেতেই রণবীরকে কষিয়ে একের পর এক চড়! কিসের এত রাগ অনুষ্কার?

বলিউডে নাকি তারকাদের মধ্যে তেমন বন্ধুত্ব হয় না। তবে সেই গতে বাঁধা ধারণা ভেঙেছেন এই প্রজন্মের তারকারা। তার পরেও কেন বন্ধুকে সপাট চড় কষালেন অনুষ্কা?

Anushka Sharma

রণবীরের উপরে কেন এত চটেছিলেন অনুষ্কা? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৫ মে ২০২৩ ২১:৪৯
Share: Save:

তারকাদের মধ্যে নাকি বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকা সম্ভব নয়। দীর্ঘ দিন ধরে এমন ধারণাই গেঁথে ছিল সাধারণ মানুষের মনে। তবে সাম্প্রতিক কালের তারকারা ভেঙেছেন সেই গতে বাঁধা ধারণা। বক্স অফিসে একে অপরের প্রতিদ্বন্দ্বী হলেও ব্যক্তিগত পরিসরে আজকাল সেই মনোভাব আর পোষণ করেন না তারকারা। বরং, একে অপরের সঙ্গে বেশ বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তাঁদের। ছবির সেটে অভিনয় করতে গিয়ে ভাল বন্ধুত্বও হয়ে যায় তাঁদের মধ্যে। অনুষ্কা শর্মা ও রণবীর কপূর এর ব্যতিক্রম নন।

২০১৬ সালে কর্ণ জোহর পরিচালিত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে অভিনয় করেছিলেন দুই তারকা। তার পর থেকেই বেশ ভাল বন্ধু তাঁরা। অথচ সেই বন্ধুকেই একের পর এক চড় কষাচ্ছেন অনুষ্কা। কেন? সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হয়েছে একটি ভিডিয়ো। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, রণবীর কপূরকে একের পর এক চড় কষিয়ে যাচ্ছেন অনুষ্কা শর্মা। রণবীরও প্রথমে চুপ করে সেই চড়গুলো সহ্য করছিলেন। তার পরেই হঠাৎ করে রেগে যান তিনি। খেপে গিয়ে রণবীর বলেন ওঠেন, ‘‘সব কিছুর একটা সীমা থাকে!’’ হঠাৎ দুই বন্ধুর মধ্যে হলটা কী? কৌতূহল অনুরাগীদের। ভিডিয়ো এগোতেই বোঝা গেল আসল ব্যাপার।

আদপে ওই সময় ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবির শুটিং করছিলেন রণবীর ও অনুষ্কা। ছবিরই একটি দৃশ্যে রণবীরকে চড় মারার কথা ছিল অনুষ্কার। পর্দায় যাতে ওই চড় মেকি না লাগে, সে জন্য সত্যি সত্যিই রণবীর কষিয়ে চড় মারা অভ্যাস করছিলেন অনুষ্কা। এ দিকে অনুষ্কার হাতে সপাট চড় খেতে খেতে বিরক্ত রণবীর। রেগেমেগে তিনি বলেন ওঠেন, ‘‘সব কিছু মশকরা নয়!’’ অনুষ্কা তখন রণবীরকে প্রশ্ন করেন, ‘‘তুমি কি সত্যিই রেগে গিয়েছ?’’ রণবীর উত্তর দেন, ‘‘আলবাত রেগে গিয়েছি! এত জোরে চড় কষালে গালে লাগছে তো!’’ রণবীর ও অনুষ্কার এই মজাদার আদানপ্রদানে মজেছেন দর্শক ও অনুরাগীরা। সমাজমাধ্যমে ভাইরাল হওয়া ওই ভিডিয়োর নীচে অনেকে মন্তব্য করেছেন, অনুষ্কা ও রণবীরের এই রসায়নের জন্যই ছবি দেখতে উৎসাহ পেয়েছিলেন তাঁরা।

২০১৬ সালে কর্ণ জোহর পরিচালিত ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিতে একসঙ্গে কাজ করেন অনুষ্কা শর্মা ও রণবীর কপূর। ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন ঐশ্বর্যা রাই বচ্চন ও ফাওয়াদ খান। ছবিতে একটি বিশেষ চরিত্রে দেখা গিয়েছিল শাহরুখ খানকেও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE