Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Tollywood Jamaisasthi

জামাইষষ্ঠীতে মন ভাল নেই ঋদ্ধিমার, দেবলীনার বাড়িতে এলাহি আয়োজন

জামাইষষ্ঠীতে দুই বাড়িতে এলাহি আয়োজন। এক দিকে গৌরব চট্টোপাধ্যায়, অন্য দিকে গৌরব চক্রবর্তী। দুই অভিনেতা কী ভাবে পালন করলেন এই বিশেষ দিনটা?

How is Devlina Kumar and Ridhima Ghosh celebrating their JamaiSasthi

দুই গৌরবের জামাইষষ্ঠী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২৩ ২০:১৫
Share: Save:

ভাত, সাত রকম ভাজা, পাবদা, চিংড়ি, ট্যাংরা— থরে থরে সাজানো বাহারি খাবার। জামাই আদরে একটুও কার্পণ্য নেই দেবাশিস কুমারের। জামাই গৌরব চট্টোপাধ্যায় সিরিয়ালের নায়ক। মেয়ে দেবলীনা কুমারও টলিপাড়ার পরিচিত মুখ। সিরিয়ালে প্রতি দিন শুটিং চলে। তার মাঝেই শাশুড়ি মায়ের জন্য সময় বার করে ফেললেন নায়ক। অন্য দিকে এই বিশেষ দিনে মনখারাপ ঋদ্ধিমা চক্রবর্তীর। স্বামী গৌরব চক্রবর্তীকে সাধ্য মতো জামাই আদর করার চেষ্টা করেছেন ঋদ্ধিমার বাবা।

রুপোর থালায় সাজিয়েছিলেন গৌরবের প্রিয় খাবার। এই বছরটা আবার একটু অন্য রকম গৌরব-ঋদ্ধিমার জন্য। কারণ নতুন অতিথি আসছে পরিবারে। তাই মনখারাপের মাঝেও একটা উত্তেজনা তো রয়েছেই। ঋদ্ধিমা জামাই আদরের ছবি পোস্ট করে লিখলেন, “জামাইষষ্ঠী, তোমায় খুব মিস করছি মা।”

এক দিকে যখন মনকেমনের ছবি, অন্য দিকে দেবলীনা পোস্ট করলেন তাঁদের পরিবারের বিশেষ কিছু মুহূর্তের ছবি। নীল ঢাকাই শাড়িতে অভিনেত্রী এবং কালো পাঞ্জাবিতে সেজেছিলেন গৌরব। বাবার কোলে দেবলীনা আর মায়ের কোলে বসে বাড়ির জামাই— এমনই একটি ছবি পোস্ট করলেন দেবলীনা। লিখলেন, “জামাই আদর। জামাইষষ্ঠীতে মায়ের আদুরে জামাই।” এ দিন বাড়িতে খাওয়াদাওয়ার পর শুক্রবার থেকে আবারও শুটিংয়ে ফিরবেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE