Advertisement
১৪ জুন ২০২৪
Rupsha JamaiSasthi

‘তুঁতে’ সিরিয়ালের শুটিংয়ের ব্যস্ততা তুঙ্গে! কী ভাবে প্রথম জামাইষষ্ঠী কাটালেন রূপসা?

আইনি বিয়ে সেরেছেন কয়েক মাস হল। জীবনের প্রথম জামাইষষ্ঠী। কোনও ছুটি নেই অভিনেত্রী রূপসা চট্টোপাধ্যায়ের। এর মাঝে কী ভাবে এই দিনটা উদ্‌যাপন করলেন নায়িকা?

Tollywood Actress Rupsha Chatterjee shares how she celebrated her first JamaiSasthi

রূপসা-সায়নদীপের প্রথম জামাইষষ্ঠী। ছবি: ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২৩ ১৮:৫৭
Share: Save:

জামাইষষ্ঠীর দিন জামাইয়ের অফিস। তাই তিন দিন ধরে ষষ্ঠীর উদ্‌যাপন চলছে চট্টোপাধ্যায় বাড়িতে। কয়েক মাস হল আইনি বিয়ে সেরেছেন অভিনেত্রী রূপসা চট্টোপাধ্যায়। পরিবার এবং বন্ধুদের উপস্থিতিতে গঙ্গাবক্ষে রেজিস্ট্রি এবং আংটিবদল সারেন তাঁরা। হিসেব মতো এটাই তাঁদের প্রথম জামাইষষ্ঠী। এ দিন রূপসার স্বামী সায়নদীপের (সরকার) অফিস রয়েছে, রূপসাও ব্যস্ত শুটিংয়ে তাই আগেই খাওয়াদাওয়া, তত্ত্ব পর্ব সেরে ফেলেছেন রূপসার মা।

আনন্দবাজার অনলাইনকে রূপসা জানালে নতুন জামাইয়ের জন্য ঢেলে জিনিস পাঠিয়েছেন তাঁর মা। অন্য দিকে, জামাইও শাশুড়িমাকে দারুণ উপহার দিয়েছেন। নায়িকা বলেন, “সায়ন মায়ের জন্য শাড়ি, গয়না কিনেছে। আর মা তাঁর জামাইকে অনেক কিছু দিয়েছে পুরো তত্ত্বের মতো সাজিয়ে। সেখানে অবশ্য আমিও বাদ যাইনি। সঙ্গে প্রচুর খাওয়াদাওয়াও হয়েছে। সায়নের প্রিয় পাঁঠার মাংস, মালইকারি, ভেটকি, পোলাও আরও অনেক কিছু। তবে বৃহস্পতিবার রাতে কোনও বাঙালি রেস্তরাঁতে খেতে যাওয়ার ইচ্ছে আছে। প্রতি বার দিদার বাড়িতে বাবা যায় জামাইষষ্ঠী উপলক্ষে। এ বছর রবিবার যাবে। আমরাও যাব। সবাই মিলে হইচই হবে।” রূপসা বললেন, “জামাইষষ্ঠীর ছুতোয় সবার সঙ্গে দেখা হয়ে যাবে এই যা!” সায়নদীপের মা-বাবাও অনেক উপহার দিয়েছেন নতুন বৌমাকে।

১৪ ফেব্রুয়ারি আংটিবদল করেছেন তাঁরা। কিছু দিন আগে সায়নদীপের জন্মদিন পালন করেছেন রূপসা। মন দিয়েছেন নতুন সংসারে। ২০২৪ সালে বিয়ের পরিকল্পনা রয়েছে তাঁদের। এখনও পাকা হয়নি বিয়ের তারিখ। আপাতত রূপসা ব্যস্ত নতুন সিরিয়াল ‘তুঁতে’র শুটিং নিয়ে। এই সিরিয়ালে খলনায়িকার চরিত্রে দেখা যাবে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rupsha Chatterjee Tollywood Actress Jamai Sasthi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE