Advertisement
১৪ জুন ২০২৪
Adrit Birthday

‘এ বার তো সম্পর্কের কথা স্বীকার করো’, আদৃতের জন্মদিনে কৌশাম্বীর ছবি দেখে ফের শুরু জল্পনা

বৃহস্পতিবার আদৃত রায়ের জন্মদিন। বিশেষ দিনে বিশেষ ছবি প্রকাশ্যে আসতেই টলিপাড়ায় শুরু নতুন জল্পনা। সত্যিই কি তবে কৌশাম্বীর সঙ্গে সম্পর্কে রয়েছেন আদৃত?

Tollywood actress Kaushambi Chakraborty wishes actor Adrit Roy with a special phot on his birthday

আদৃতের জন্মদিনে কৌশাম্বীর বিশেষ আয়োজন। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২৩ ১৮:৩৮
Share: Save:

হলুদ, কালো বেলুনে সাজানো চারিদিক। ক্যামেরার সামনে দাঁড়িয়ে ‘বার্থডে বয়’। তাঁর বাহুলগ্না প্রিয় বান্ধবী। অভিনেতা আদৃত রায়ের জন্মদিনে সমাজমাধ্যমের পাতায় ছড়িয়ে পড়েছে এই ছবি। ২৫ মে ‘মিঠাই’ সিরিয়ালের সিদ্ধার্থের জন্মদিন। বেশ অনেক দিন আগে থেকেই টালিগঞ্জে গুঞ্জন পর্দার দিদিয়াকেই নাকি বাস্তবে মন দিয়ে বসেছেন আদৃত। যদিও প্রকাশ্যে এ কথা তাঁরা কখনও স্বীকার করেননি। তবে নায়কের জন্মদিনে একটি মিষ্টি ছবি পোস্ট করে তাঁকে শুভেচ্ছা জানান কৌশাম্বী চক্রবর্তী। তাঁকে ‘মিঠাই’ সিরিয়ালে দর্শক দেখেন সিদ্ধার্থের বড় দিদির চরিত্রে।

টলিপাড়ার অন্দরের খবর আদৃতের বিশেষ দিনে মধ্যরাত থেকেই নাকি জমছিল আসর। এক দিকে মা, অন্য দিকে কৌশাম্বীকে নিয়ে বসেন নায়ক। আদৃতের গায়ে জড়ানো জন্মদিন লেখা স্যাশে। মুখে একগাল হাসি। এই ছবি প্রকাশ্যে আসতেই অনুরাগীদের অনেক রকমের মন্তব্য। কেউ প্রশ্ন করেছেন, “আপনারা বিয়ে কবে করছেন?” কারও মন্তব্য, “এ বার তো নিজেদের সম্পর্ক স্বীকার করুন!” তবে এখনও নীরব রয়েছেন কৌশাম্বী এবং আদৃত।

কৌশাম্বী ছবি পোস্ট করে লেখেন, “যারা তোমায় চেনে না তাদেরও যেন ভাল হয়।” অনেকে আবার শুভেচ্ছাও জানিয়েছেন। জুনেই শেষ হওয়ার কথা ‘মিঠাই’। সিরিয়ালের সেট ভেঙে ফেলায় দুঃখ হয়েছিল টিম মিঠাই-সহ তাঁদের ভক্তদেরও। এরই মাঝে আদৃতের বিয়ের খবরও শোনা গিয়েছিল। তবে বাস্তবে মিঠাইয়ের ওরফে সৌমিতৃষা কুন্ডুর সঙ্গে আদৃতকে দেখার ইচ্ছে অনেকেরই। কিন্তু তাঁরা যে শুধুই সহকর্মী সে কথা বার বার বুঝিয়ে দিয়েছেন অভিনেতা। আপাতত কৌশাম্বী এবং আদৃতকে নিয়ে ফের শুরু চর্চা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE