Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Swara Bhasker

বিয়ের চার মাসের মাথায় সন্তানসম্ভবা স্বরা! টুইটারে শোরগোল

স্বরা ভাস্করের স্বামী বয়সে তাঁর থেকে চার বছরের ছোট। তার মধ্যে ভিন্‌ ধর্মে বিয়ে করার জন্য কম কথা শুনতে হয়নি তাঁকে। এ বার অভিনেত্রীর মা হওয়ার খবরে হইচই টুইটারে।

Picture of Swara bhasker and her husband

বিয়ের চার মাসের মধ্যেই সন্তানসম্ভবা স্বরা! ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০২ জুন ২০২৩ ১৫:০৫
Share: Save:

সমাজবাজী পার্টির যুবনেতা ফাহাদ আহমেদের সঙ্গে ১৬ ফেব্রুয়ারি বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী স্বরা ভাস্কর। এমনিতেই সমাজমাধ্যমে বেশ সক্রিয় স্বরা। বিভিন্ন বিষয়ে মত প্রকাশ করে থাকেন তিনি। এ বার সেই সমাজমাধ্যমে স্বরার মা হওয়ার খবরে শোরগোল পড়ে গিয়েছে।

এক টুইটার ব্যবহারকারী অভিনেত্রীর মা হওয়ার খবর জানিয়ে লেখেন, মা হতে চলেছেন স্বরা ভাস্কর। টুইটার ব্যবহারকারীর দাবি, অভিনেত্রীর স্বামী ফাহাদও নাকি খবরটিতে সম্মতি জানিয়েছেন। নিমেষের মধ্যে ছড়িয়ে পড়ে সেই তথ্য। টুইটারে একাধিক প্রোফাইল থেকে ছড়িয়ে পড়ে সেই খবর। শুরু হয় রঙ্গ-রসিকতা। তবে এই খবরের বিশেষ কোনও সত্যতা নেই বলেই জানা যাচ্ছে অভিনেত্রীর ঘনিষ্ঠ মহলের তরফে। ফাহাদকে বিয়ে করার পর থেকেই ভিন্ন ধর্মে বিয়ে করার জন্য বিভিন্ন সময় কটাক্ষের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। সেই সময় নিন্দকদের কড়া জবাব দেন অভিনেত্রী। এ বার তিনি সন্তানসম্ভবা হওয়ার ভুয়ো খবর ছড়িয়েছে। যদিও এই প্রসঙ্গে স্বরা বা তাঁর স্বামীর তরফে এখনও কোনও প্রতিক্রিয়া মেলেনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE