Advertisement
২৩ জুলাই ২০২৪
Raj Chakraborty

ইউভানের এক টুকরো শৈশব এখন থেকে রাজের সঙ্গেই, কী ভাবে? খোলসা করলেন পরিচালক

ছেলেকে এক মুহূর্ত চোখের আড়াল করেন না রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়। শত ব্যস্ততার মধ্যেও ছেলের জন্য বরাদ্দ থাকে নির্দিষ্ট সময়। এ বার ইউভানের এক টুকরো স্মৃতিকে চিরকালীন রূপ দিলেন পরিচালক।

Tollywood director Raj Chakraborty

রাজ চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০২ জুন ২০২৩ ১২:২৯
Share: Save:

যে কোনও অভিভাবক সন্তানদের সেরা জিনিসটাই দেওয়ার চেষ্টা করেন। আবার সন্তানের প্রতি বিভিন্ন ভাবে নিজেদের ভালবাসার বহিঃপ্রকাশও করে থাকেন তাঁরা। পরিচালক রাজ চক্রবর্তীও তার ব্যতিক্রম নন। সম্প্রতি ছেলের নাম লেখা একটি ট্যাটু করালেন পরিচালক। শুধু নাম নয়, একই সঙ্গে সেখানে উজ্জ্বল ছেলে ইউভান চক্রবর্তীর পায়ের ছাপ।

এর আগেও নিজের শরীরে বেশ কিছু ট্যাটু করিয়েছিলেন পরিচালক। তবে ছেলের নাম এবং পায়ের ছাপের মিশেলে এই ট্যাটু পেয়েছে ভিন্ন মাত্রা। সেই ট্যাটুর ছবি পোস্ট করে রাজ লেখেন, “সারল্যকে খোদাই করে রাখলাম।” এই ছবি পোস্ট করতে না করতেই সমাজমাধ্যমে মন্তব্যের বন্যা। প্রযোজক মহেন্দ্র সোনি থেকে শুরু করে গায়িকা ইমন চক্রবর্তী— কে নেই সেই তালিকায়! পরিচালকের স্ত্রী শুভশ্রী লিখেছেন, “সুন্দর।”

রাজ এবং শুভ়শ্রী দু’জনের জীবনই এখন আবর্তিত হয় ইউভানকে ঘিরে। ছেলের বেড়ে ওঠার প্রতিটা মুহূর্ত ফ্রেমবন্দি করার চেষ্টা করেন তাঁরা। ইউভানের প্রথম স্কুলে যাওয়া, বৃষ্টি উপভোগ করা থেকে শাঁখ বাজানো— উপভোগ করেন পরিবারের সকলেই।

এই যেমন কয়েক দিন আগে মনের সুখে শাঁখ বাজাতে দেখা গিয়েছিল রাজ-শুভশ্রীর একরত্তিকে। ছেলের শঙ্খে ফুঁ দেওয়া দেখে তো অবাক মা শুভশ্রীও। নায়িকা বলেন, “ইউভান আমি এখনও শাঁখ বাজাতে পারি না! তুমি তো আমায় টেক্কা দিলে।” তা শুনে খিলখিল করে হেসে ওঠে সে। আপাতত ছেলেকে সুন্দর ভাবে বড় করে তোলাই রাজ-শুভশ্রীর একমাত্র লক্ষ্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE