Advertisement
২৪ জুলাই ২০২৪
Swara Bhasker

‘বিতর্কিত অভিনেত্রী’র তকমা, পরিচালকেরা ‘কুমন্তব্য’ করছেন! ভেঙে পড়েছেন স্বরা ভাস্কর

তাঁকে নাকি ‘বিতর্কিত অভিনেত্রী’ হিসেবে দাগিয়ে দেওয়া হয়েছে। বিষয়টিতে বেশ ভেঙে পড়েছেন বলে জানান স্বরা।

Swara Bhasker said that she has been tagged as a controversial actress

স্বরা ভাস্কর। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ জুন ২০২৪ ১৯:১২
Share: Save:

রাজনীতি নিয়ে প্রায়ই চাঁচাছোলা মন্তব্য করেন অভিনেত্রী স্বরা ভাস্কর। কোনও রাখঢাক না করেই সমাজমাধ্যমে বিভিন্ন বিষয়ে মন্তব্য করেন তিনি। আর সেই খেসারত নিজেই দিচ্ছেন অভিনেত্রী। তাঁকে নাকি ‘বিতর্কিত অভিনেত্রী’ হিসেবে দাগিয়ে দেওয়া হয়েছে, সংবাদমাধ্যমের এক সাক্ষাৎকারে বলেন স্বরা।

স্পষ্ট মতামত রাখার জন্য নাকি কাজ পাচ্ছেন না স্বরা। উল্টে, তাঁর বিষয় নানা রকম কুমন্তব্য করছেন পরিচালক-প্রযোজকরা। জানিয়েছেন অভিনেত্রী। তিনি বলেন, “আমি কাজ ভালবাসি এবং সেই জন্যই অভিনয়কে পেশা হিসেবে বেছে নিয়েছি। আমি বিভিন্ন চরিত্রে অভিনয় করতে চেয়েছিলাম। খারাপ লাগে, সেই ভাবে সুযোগ পেলাম না। বিতর্কিত অভিনেত্রীর তকমা দেওয়া হয়েছে আমায়। পরিচালক, প্রযোজকরা আমার ব্যাপারে ভুল কথা বলছেন। ওদের কথায়, আমার নাকি একটা ভাবমূর্তি তৈরি হয়ে গিয়েছে।”

বিষয়টিতে বেশ ভেঙে পড়েছেন বলে জানান স্বরা। তাঁর কথায়, “খুব আঘাত পেয়েছি, কারণ অভিনয়টাই করতে চাইতাম। সেটাই করতে পারছি না।কিন্তু আমি ‘ভিক্টিম’-এর মতো আচরণ করতে চাই না। এই পথ আমি নিজেই বেছে নিয়েছি। নিজের মতামত স্পষ্ট রাখব এটা আমি নিজেই ঠিক করেছিলাম। নীরব থাকতেই পারতাম। নিজের মত প্রকাশ না করলে আমারই দমবন্ধ লাগত।”

২০০৯ সালে ‘মধোলাল কিপ ওয়াকিং’ ছবি থেকে স্বরার অভিনয়ের সফর শুরু। এর পরেই তিনি হৃতিক রোশন ও ঐশ্বর্যা রাই অভিনীত ‘গুজ়ারিশ’ ছবিতে অভিনয় করেছিলেন। ২০১৮ ‘বীর দি ওয়েডিং’ ছবিতে তাঁর একটি দৃশ্য ঘিরে বিতর্ক তৈরি হয়। ‘২০২১’-এ ‘শীর কোরমা’ ছবিতে তাঁকে শেষ দেখা গিয়েছে। ২০২৩-এর ১৬ ফেব্রুয়ারি রাজনীতিবিদ ফাহাদ আহমেদকে বিয়ে করেন স্বরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Swara Bhasker
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE