Advertisement
০৪ জুন ২০২৪
Swastika Dutta

Swastika: কখনও ব্রালেট, কখনও মনোকিনি! খোলামেলা সাজে উষ্ণ স্বস্তিকা

স্বস্তিকার সারা শরীরে জৌলুসের বান। কখনও মনোকিনি তাকে ঢাকার ব্যর্থ চেষ্টা করবে। কখনও বিকিনি তাকে উন্মুক্ত করবে।

স্বস্তিকা দত্ত।

স্বস্তিকা দত্ত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ জুন ২০২২ ১৮:২৩
Share: Save:

এই স্বস্তিকা দত্তকে কেউ চেনেন না! তিনি আর ধারাবাহিক ‘কী করে বলব তোমায়’-এর ‘রাধিকা’ নেই! নায়িকা চূড়ান্ত আধুনিকা। বেশ কিছু দিন ধরেই তাঁর ফেসবুক, ইনস্টাগ্রাম সেই ইঙ্গিতই দিচ্ছিল। মঙ্গলবার আনন্দবাজার অনলাইনের কাছে অভিনেত্রীর দাবি, খুব শিগগিরিই অন্য রকম সাজে ধরা দিতে চলেছেন তিনি। কিছু স্থির চিত্র আর টুকরো ঝলক মিলিয়ে তৈরি হচ্ছে তাঁর আগামী কাজ। যা নেটমাধ্যমে খুব শিগগিরিই দেখতে পাবেন অনুরাগীরা।

উইন্ডোজ প্রযোজনা সংস্থার আগামী ছবি ‘ফাটাফাটি’-তে লাস্যময়ী মডেল হিসেবে দেখা যাবে তাঁকে। এ কথা আনন্দবাজার অনলাইন প্রথম জানিয়েছিল। এ বারে কী ভাবে ধরা দিচ্ছেন তিনি? জানা গিয়েছে, এসভিএফের সঙ্গে আগামী কাজ করছেন। সেখানেই চারটি ‘লুক’ তাঁর। রামধনুরঙা মনোকিনি, ব্রালেট হয়ে ডিজাইনার শাড়ি-ব্লাউজ— এ ভাবেই সব প্রজন্মকে ছুঁয়ে যাবেন। সজ্জায় কখনও থাকবে প্যাস্টেল ন্যুড শেড, কখনও গ্লিটার। তাঁর গমরঙা ত্বকে বাঁ কনুই ঘেঁষা কালো ট্যাটু ইতিমধ্যেই চর্চার কেন্দ্রবিন্দু।

অরিত্র মুখোপাধ্যায়ের ‘ফাটাফাটি’র খাতিরে বাড়তি মেদ ঝরিয়ে নায়িকা ‘চাবুক’। তাই কি এই সাহসী ইচ্ছে? স্বস্তিকার দাবি, ‘‘ইচ্ছে অনেক দিন ধরেই ছিল। নন্দিতাদি-শিবুদার আগামী ছবির শ্যুটিং আমায় আত্মবিশ্বাসী করেছে। তার পরেই এসভিএফের এই প্রস্তাব। ‘না’ বলার উপায়ই ছিল না।’’ প্রেমিক শোভন গঙ্গোপাধ্যায় কী বলছেন? ঝটিতি জবাবেও চুঁইয়ে পড়েছে আত্মবিশ্বাস, ‘‘আমরা কখনও কেউ কারওর কাজে নাক গলাই না। নিজেরা সিদ্ধান্ত নিই। নিজেদের মতো কাজ করি। তাই আমার কোনও কাজে শোভনের ‘না’ নেই।’’

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

অন্য বিষয়গুলি:

Swastika Dutta Actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE