Advertisement
২৬ মে ২০২৪
Swastika Mukherjee

বাংলাদেশে ‘আলাতবানু’ স্বস্তিকা! ছবিতে তিন চরিত্রে তাঁর নায়ক শরিফুল রাজ

বাংলাদেশে স্বস্তিকার প্রথম ছবি। সেখানেই অভিনেত্রী জুটি বাঁধছেন শরিফুল রাজের সঙ্গে। কেমন হবে ছবির গল্প?

Swastika Mukherjee and Shariful raj pair up together in a bangladeshi movie

(বাঁ দিকে) স্বস্তিকা মুখোপাধ্যায় (ডান দিকে) শরিফুল রাজ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৫ মে ২০২৪ ২১:০৯
Share: Save:

বাংলাদেশের ছবিতে স্বস্তিকা মুখোপাধ্যায়। ছবির নাম ‘আলতাবানু কখনো জোছনা দেখেনি’। জুলাই মাসের মাঝামাঝি ছবির শুটিং শুরুর কথা। এই প্রথম বার বাংলাদেশের চর্চিত নায়ক শরিফুল রাজের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন স্বস্তিকা। চলতি বছর ইদে শরিফুলের এক সঙ্গে তিনটি ছবি মুক্তি পায়। এ বার নতুন এই ছবিতে তাঁকে দেখা যাবে তিনটি চরিত্রে। স্বস্তিকার চরিত্রের নাম আলতাবানু। রাজের চরিত্রের নাম প্রেমচাঁদ।

এই ছবিটি প্রসঙ্গে পরিচালক হিমু আকরাম বাংলাদেশের সংবাদমাধ্যমকে বলেন, ‘‘ দু’জনের সঙ্গেই সইসাবুদ সারা হয়ে গিয়েছে। দু’জনের লুক চূড়ান্ত হয়েছে।’’ তবে ছবির গল্প নিয়ে খুব বেশি কিছু এখনই খোলসা করতে রাজি নন পরিচালক।

যদিও জানা যাচ্ছে, ‘আলতাবানু কখনো জোছনা দেখেনি’ একটি থ্রিলারধর্মী ছবি। মূলত আলতাবানু ও প্রেমচাঁদকে ঘিরেই ছবির গল্প আবর্তিত হবে। যদিও প্রেমচাঁদ চরিত্রটি খুঁজে পেতে সময় লেগেছে পরিচালকের। রাজের চরিত্রের গল্প তিনটি স্তরে। মূল নাম প্রেমচাঁদ হলেও সুজন মিয়া ও মুইনুল হোসেন নামে আরও দুটি চরিত্রে দেখা যাবে রাজকে। পরিচালক হিমু বলেন, ‘‘চরিত্রটি খুঁজে পেতে সময় লেগেছে। কারণ, একই গল্পে একজন অভিনেতা তিনটি তিন ধরনের চরিত্র ফুটিয়ে তুলতে পারবেন, আমাদের এখানে এ ধরনের শিল্পী পাওয়া মুশকিল। আমার কাছে মনে হয়েছে, শরিফুল রাজ সেটি পারবেন।’’

ছবির গোটাটাই শুটিং হবে বাংলাদেশে। সৈয়দপুর, অষ্টগ্রাম, পুরনো ঢাকা ও রাজেন্দ্রপুর হবে ছবির শুটিং। বেশির ভাগটাই বাইরে শুটিং। তাই বর্ষা বিদায় নিলে তবেই শুটিং শুরু করবেন পরিচালক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE