Advertisement
১৫ জুলাই ২০২৪
Taapsee Pannu

কোঁকড়া চুলের কঙ্গনা নয় বরং তাঁকে দেখতে প্রাণোচ্ছল প্রীতির মতো, মনে করেন তাপসী

একটা সময়ে কোঁকড়ানো চুলের জন্য অভিনেত্রী কঙ্গনা রানাউতের সঙ্গে তুলনা করা হত তাপসীর। কিন্তু তিনি মনে করেন, তাঁকে দেখতে প্রীতির মতো।

Taapsee Pannu said that she has resemblance with Preity Zinta

(বাঁ দিক থেকে) কঙ্গনা রানাউত, তাপসী পন্নু, প্রীতি জ়িন্টা। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৮ জুন ২০২৪ ১২:৪৮
Share: Save:

বলিউডে ‘ডিম্পল গার্ল’ হিসেবে পরিচিত ছিলেন অভিনেত্রী প্রীতি জ়িন্টা। তাঁর গালে টোল পড়া হাসির ভক্ত ছিলেন অনেকেই। সেই প্রীতির সঙ্গে নাকি আজকের তাপসী পন্নুর চেহারায় সাদৃশ্য আছে। সে কারণেই নাকি অভিনয় জগতে জায়গা করে নিতে পেরেছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে দাবি করলেন তাপসী।

একটা সময়ে কোঁকড়ানো চুলের জন্য অভিনেত্রী কঙ্গনা রানাউতের সঙ্গে তুলনা করা হত তাপসীর। এমনকী, কঙ্গনা নিজেও এক বার তাপসীকে ‘সস্তার কঙ্গনা’ বলে বিঁধেছিলেন। কিন্তু কঙ্গনা নয়, তাঁর নাকি মুখের মিল আছে প্রীতির সঙ্গে। আর সেই জন্যই ইঞ্জিনিয়ারিং পড়ার সময়ে অভিনয়ে সুযোগ পেয়েছিলেন তিনি।

সাক্ষাৎকারে তাপসী বলেন, “অনেকেই ভেবেছিল আমি প্রীতি জ়িন্টার নতুন সংস্করণ। সেই কারণেই আমি বলিউডে সুযোগ পেয়েছিলাম। প্রীতি খুব প্রাণোচ্ছল।’’ সাক্ষাৎকারে সঞ্চালকের উদ্দেশে বলেন, “আপনি আরও ভাল জানবেন প্রীতি কেমন ছিলেন, কারণ আপনি কথা বলেছেন নিশ্চয়ই ওঁর সঙ্গে। আমি তো শুধু টিভিতে আর বড় পর্দায় দেখেছি।”

প্রীতি জ়িন্টা এক দিকে যেমন খুব হাসিখুশি, অন্য দিকে খুব বুদ্ধিমতীও— এমনই মনে করেন তাপসী। অভিনেত্রী জানান, তাঁর মধ্যেও এই বিষয়টি রয়েছে। একাধারে সুন্দরী ও বুদ্ধিমতী। আর তাই তিনি অভিনয়ে সুযোগ পেয়েছেন। কেরিয়ারের শুরুর দিকে প্রীতির মতোই হতে চাইতেন বলে জানান তিনি।

২০১০-এ একটি তেলুগু ছবিতে তাপসীর অভিনয়ের সফর শুরু। এর পরেই হিন্দি ছবি ‘চশমে বদুর’-এ অভিনয় করেন তিনি। ‘বেবি’, ‘পিঙ্ক’, ‘মনমর্জ়িয়া’, ‘থাপ্পড়’, ‘দোবারা’র মতো ছবিতে অভিনয় করেছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Taapsee Pannu Preity Zinta Kangana Ranaut
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE