Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Taapsee Pannu

নতুন ‘রোম্যান্টিক সম্পর্কে’ তাপসী পান্নু

খবরটি দিয়েছেন অভিনেত্রীই। নতুন ‘রোমান্টিক সঙ্গী’র সঙ্গে ছবিও শেয়ার করেছেন।

তাপসী পান্নু।

তাপসী পান্নু। ছবি : ইনস্টাগ্রাম থেকে নেওয়া

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২১ ১২:৪৪
Share: Save:

ব্যাডমিন্টন খেলোয়াড় প্রেমিক মাথিয়াস বো এখন ডেনমার্কে। এদিকে দেশে নতুন ‘রোমান্টিক সম্পর্কে’ জড়িয়ে পড়লেন অভিনেত্রী তাপসী পান্নু। সমাজ মাধ্যমে বুধবার রাতে খবরটি দিয়েছেন অভিনেত্রীই। নতুন ‘রোমান্টিক সঙ্গী’র সঙ্গে ছবিও শেয়ার করেছেন। ছবিতে ক্রিকেট ব্যাট হাতে দেখা যাচ্ছে তাপসীকে। ক্রিকেট প্রশিক্ষণ নিচ্ছেন তা স্পষ্ট। তা হলে রোমান্স কোথায়? তাপসী লিখেছেন, ‘ব্যাট-বলের সঙ্গে রোমান্স শুরু হল’।

জাতীয় মহিলা ক্রিকেট দলের অধিনায়ক মিতালী রাজের জীবনী নির্ভর ছবিতে অভিনয় করছেন তাপসী। ছবির নাম ‘সাবাস মিথু’। তাতে মিতালীর চরিত্রে দেখা যাবে তাপসীকে। বুধবার থেকে শুরু হয়েছে তাঁর মিতালী হয়ে ওঠার প্রশিক্ষণ। চলছে ব্যাটে-বলে জোরদার নেট প্র্যাকটিস। প্রথম পরিচয়েই ক্রিকেট ব্যাটের সঙ্গে যে বেশ ভাব জমিয়ে ফেলেছেন, তা জানিয়েছেন তাপসীই। সমাজ মাধ্যমে লিখেছেন, ‘একসঙ্গে এখনও অনেক দূর যাওয়া বাকি। তবে শুরুটা যদি ভাল হয়, তা হলেই অর্ধেক কাজ হয়ে যায়’।

তাপসী ২০১৯ সালে মিতালীর বায়োপিক ‘সাবাস মিথু’-র ঘোষণা করেছিলেন। অতিমারি না এলে এ বছর ৫ ফেব্রুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটির। এক বছর আগে সমাজ মাধ্যমে শেয়ার করা ছবির পোস্টার অন্তত তাই বলছে। কিন্তু ২০২০-র মার্চ মাসে দেশ জুড়ে ঘোষণা হয় লকডাউন। আটকে যায় ছবির কাজ।

বুধবার যে ছবিটি তাপসী সমাজ মাধ্যমে দিয়েছেন, তাতে নীল রঙের জার্সিতে দেখা যাচ্ছে তাঁকে। ছবির বিবরণে অভিনেত্রী লিখেছেন, ‘আমার অভিনয় জীবনের মাইলফলক হয়ে থাকবে এই ছবি’। গত বছর ২৯ জানুয়ারি ‘সাবাস মিথু’-র পোস্টার সমাজ মাধ্যমে শেয়ার করেছিলেন তাপসী। ছবিটির পরিচালনা করছেন শাহরুখ খান অভিনীত ‘রইস’ খ্যাত পরিচালক রাহুল ঢোলাকিয়া। প্রসঙ্গত, গুজরাত দাঙ্গার পটভূমিকায় তৈরি ‘পরজানিয়া’ ছবির জন্য তিনি জাতীয় পুরস্কার পেয়েছিলেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE