Advertisement
০৪ মে ২০২৪
Vijay - Tamannaah

‘বৌদি কোথায়?’ বিজয় বর্মার বেড়ানোর ছবি দেখে প্রশ্নের শেষ নেই অনুরাগীদের

বিজয় বর্মা এবং তমন্না ভাটিয়ার প্রেমের গল্পে মশগুল ভক্তরা। সম্প্রতি ঘুরতে যাওয়ার ছবি পোস্ট করে চলেছেন অভিনেতা। তা দেখে ভক্তদের নানা প্রশ্ন।

Image of Vijay varma and Tamanna Bhatia.

বিজয় বর্মা এবং তমন্না ভাটিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৫ জুন ২০২৩ ১৮:২২
Share: Save:

শেষ কয়েক দিন ধরে বিজয় বর্মা এবং তমন্না ভাটিয়ার প্রেম নিয়ে বিপুল চর্চা দর্শক মহলে। একটি পার্টিতে ঘনিষ্ঠ অবস্থায় তাঁদের দেখার পর থেকে সব আলোচনার শুরু। অনুরাগীদের একটাই প্রশ্ন, সত্যিই কি তাঁরা প্রেম করছেন? হাজারো প্রশ্নের পর অবশেষে বিজয় এবং তমন্না দু’জনেই নিজেদের সম্পর্কের কথা স্বীকার করেন প্রকাশ্যে। এই মুহূর্তে কিরঘিজস্তানে ঘুরছেন বিজয়। নদীর ধারে নিজের ছবি পোস্টও করেছেন অভিনেতা। প্রাকৃতিক দৃশ্য উপভোগ করার বিভিন্ন মুহূর্ত ফ্রেমবন্দি করেছেন তিনি। বিজয়কে একা দেখে সকলের প্রশ্ন “বৌদি কোথায়?”

গত বছর ‘লাস্ট স্টোরিজ় ২’ সিরিজ়ের শুটিং চলাকালীন একে অপরের প্রেমে পড়েন যুগল। দুই অভিনেতার প্রথম দেখাটা ঠিক কেমন ছিল? সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই অভিজ্ঞতা ভাগ করে নিয়েছেন বিজয় নিজে। তবে নায়িকার সঙ্গে কেন দেখা যাচ্ছে না, সেই কৌতূহলও মিটিয়েছেন। আসলে নিজের একটি সিনেমার শুটিং শেষ করতে গিয়েছিলেন তিনি। সে কথাই ইনস্টাগ্রামে লিখেছেন বিজয়।

তমন্নার সঙ্গে প্রথম সাক্ষাতের মুহূর্ত প্রসঙ্গে অভিনেতা জানান, প্রথম বার ‘লাস্ট স্টোরিজ় ২’-এর অন্যতম পরিচালক সুজয় ঘোষের অফিসেই অভিনেত্রীর সঙ্গে আলাপ হয় তাঁর। কথাবার্তা বলে একে অপরের সঙ্গে সাবলীল হওয়ার চেষ্টা করছিলেন তাঁরা দু’জনেই। সেই সময়েই বিজয়কে চুম্বনের প্রসঙ্গ তোলেন তমন্না। প্রায় ১৭ বছরের কর্মজীবনে কোনও দিন পর্দায় কোনও অভিনেতাকে চুম্বন করেননি তমন্না। তাঁর চুক্তিতে সব সময় উল্লিখিত থাকত এই শর্ত। ‘লাস্ট স্টোরিজ় ২’-এর জন্য প্রথম বার নিজের প্রায় দু’দশকের এই নিয়ম ভেঙেছেন অভিনেত্রী। বিজয় জানান, প্রথম দেখাতেই তমন্না তাঁকে বলেন যে তিনিই প্রথম অভিনেতা, যাঁকে তিনি পর্দায় চুম্বন করতে চলেছেন। শুনে কিছুটা অপ্রস্তুত হয়ে গেলেও মনে মনে খুশিই হয়েছিলেন বিজয়। তমন্নাকে ‘থ্যাঙ্ক ইউ’ বলতেও ভোলেননি অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE