Advertisement
০৬ অক্টোবর ২০২২
Tamannaah Bhatia

‘নারীকেন্দ্রিক অ্যাকশন ঘরানার ছবিতে অভিনয় করতে চাই’, বললেন তমান্না ভাটিয়া

সম্প্রতি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে ‘বাবলি বাউন্সার’। চরিত্র নির্বাচন নিয়ে কথা উঠতেই দক্ষিণী অভিনেত্রী তমান্না ভাটিয়া জানালেন, সম্পূর্ণ নারীকেন্দ্রিক অ্যাকশন ঘরানার ছবিতে অভিনয় করতে চান তিনি।

ছোটবেলা থেকেই টমবয়ের মতো ছিলেন তমান্না ভাটিয়া।

ছোটবেলা থেকেই টমবয়ের মতো ছিলেন তমান্না ভাটিয়া। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২২ ১৪:১০
Share: Save:

২৩ সেপ্টেম্বর, শুক্রবার ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে মধুর ভাণ্ডারকার পরিচালিত ‘বাবলি বাউন্সার’। দক্ষিণী অভিনেত্রী তমান্না ভাটিয়াকে এই ছবিতে বাউন্সারের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। ‘বাবলি বাউন্সার’ ছবি প্রসঙ্গে কথা বলার সময় তমান্না জানান, ভবিষ্যতে অ্যাকশন ঘরানার ছবি যেখানে মুখ্যচরিত্র হবে নারীকেন্দ্রিক, এই ধরনের ছবিতে অভিনয় করতে চান তিনি।

কথার মাঝে তাঁর ছোটবেলার স্মৃতিও উঠে আসে। তমান্না বলেন, ‘‘ছোটবেলা থেকেই আমি টমবয়ের মতো। আমি যে জায়গা, যে পরিবেশে বড় হয়েছি, সেখানে সকলেই আমাকে মেয়েদের মতো হাঁটাচলা করতে বলতেন। কিন্তু এখন সময় বদলেছে। মেয়েরা তাঁদের জীবনে কী করছেন, ভবিষ্যতে কী করবেন তা নিয়ে মন্তব্য করা বন্ধ করা উচিত।’’ তিনি আরও বলেন, ‘‘আদতে আমি খুবই মজার মানুষ। তবে আমার চরিত্রের এই দিকটা এখনও অনেকেরই অজানা। আশা করি এই ফিল্মের মাধ্যমে সেই দিকটা সবার সামনে আসবে।’’

দক্ষিণী সিনেমাজগতে সিনেমার ধারার কী রকম পরিবর্তন হয়েছে তা নিয়েও মন্তব্য করেছেন তমান্না। অভিনেত্রীর মতে, গত তিন বছরে সিনেমার চিত্রনাট্যে বদল এসেছে। বিভিন্ন ধরনের চরিত্র, বিভিন্ন স্বাদের গল্প নিয়ে ছবি বানানো হচ্ছে বলে জানিয়েছেন অভিনেত্রী। দীর্ঘ ২০ বছরের কর্মজীবনে তিনি প্রচুর ছবিতে অভিনয় করেছেন যা বাণিজ্যিক ভাবে সফল।

কিন্তু এখন অন্য ধরনের চরিত্রেই অভিনয় করতে চান তমান্না। সাধারণত, বাউন্সারের পদে শুধু মাত্র পুরুষদের চাকরিই বরাদ্দ থাকে। কখনও কোনও মহিলাকে বাউন্সার পদে চাকরি করতে দেখা যায়নি। ‘বাবলি বাউন্সার’ ছবিতে বাউন্সারের চরিত্রে অভিনয় করেও বহু যুগ ধরে চলে আসা ট্রেন্ড ভাঙার বার্তা দিয়েছেন তমান্না।

‘‘আমি এমন ভাবেই চরিত্র নির্বাচন করি যেখানে আমি নিজেকে নতুন ভাবে দর্শকের সামনে মেলে ধরতে পারি। অভিনেত্রী হিসাবে একই ধরনের চরিত্রে বার বার অভিনয় করতে একঘেয়ে লাগে। আমি যে ধরনের ছবি দেখা পছন্দ করি, সেই ধরনের ছবিতেই কাজ করার ইচ্ছে রয়েছে। পর্দায় আমি জোরদার অ্যাকশনের দৃশ্যে অভিনয় করতে চাই’’ বলেছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.